রামদা হাতে দুই যুবকের নাচানাচির ভিডিও ভাইরাল রামদা হাতে দুই যুবকের নাচানাচির ভিডিও ভাইরাল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১১ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

রামদা হাতে দুই যুবকের নাচানাচির ভিডিও ভাইরাল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১৮৮ পাঠক

কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের কোমারডোগা গ্রামে মাদক ব্যবসাকে কেন্দ্র করে এক হামলায়  মো. দেলোয়ার হোসেন নামের ব্যবসায়ী গুরুতর আহত হন। এ ঘটনায় প্রেক্ষিতে হওয়া মামলার ভিত্তিতে একজনকে গ্রেফতার করে পুলিশ। আর এতেই খুশি হয়ে রামদা হাতে নেচেছে দুই যুবক। যার একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা গেছে, ভারতীয় একটি গানের সাথে দেশীয় অস্ত্র হাতে নাচানাচি করছে মেহিদী হাসান (২৫) ও  রাসেল মিয়া (২৩) নামের দুই যুবক।

মেহিদী জেলার সদর দক্ষিণ উপজেলার রাজেশ্রপর এলাকায় প্রবাসী মনির হোসেন ছেলে। অন্যজন চৌদ্দগ্রাম উপজেলার কোমরডোগা এলাকায় সিরাজ মিয়া ছেলে। তারা দুজনেই মাদক ব্যবসার সাথে জড়িত আছে।

জানা যায়, স্থানীয় মাদক ব্যবসায়ী জসিমের নেতৃত্বে ভারতীয় সীমান্তীবর্তী এলাকায় মাদক ডেলিবারীম্যান হিসাবে কাজ করেন ওই দুই যুবক। এছাড়াও তারা এলাকায় নানা ধরনের অসামাজিক কাজে লিপ্ত থাকে বলেও অভিযোগ রয়েছে। তাদের কারনে পুরো এলাকায় জুড়ে অশান্তি বিরাজ করছে।

ছেলের ভাইরাল ভিডিও’র বিষয়ে মেহিদী হাসানের পিতা প্রবাসী মনির আরব আমিরাতের দুবাই থেকে একটি ভিডিও বার্তায় বলেন, স্থানীয় কয়েক মাদক ব্যবসায়ী আমার ছেলেকে জিম্মি করে এসব কাজ করাচ্ছেন। আমি ছেলেকে উদ্ধারের জন্য প্রশাসনের কাছে সহযোগিতা চাইছি।

ভাইরাল ভিডিও বিষয়ে জানতে চাইলে চৌদ্দগ্রাম থানা ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, বিষয়টি এখনো আমাদের জানা নেই। সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD