মাত্র ৫০ হাজার টাকার বলি গৃহবধূ, স্বামী-শ্বশুর পলাতক মাত্র ৫০ হাজার টাকার বলি গৃহবধূ, স্বামী-শ্বশুর পলাতক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মাত্র ৫০ হাজার টাকার বলি গৃহবধূ, স্বামী-শ্বশুর পলাতক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৮ পাঠক

গাজীপুরের কালিয়াকৈরে ৫০ হাজার টাকা যৌতুক না দেয়ায় স্বামীর অত্যাচারে গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে স্বামী ও শ্বশুর পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহত সাদিয়া আক্তার (২০) কালিয়াকৈর উপজেলার রশিদপুর বড়চালা এলাকার মৃত শামীম হোসেনের মেয়ে এবং একই এলাকার শাহ আলম সরকারের ছেলে শিমুল সরকারের স্ত্রী।
নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, প্রায় দুই বছর আগে সাদিয়া ও শিমুল সরকারের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য নানাভাবে চাপ দেয়া হতো স্বামীর পক্ষ থেকে। এক মাস আগে মোটরসাইকেল কেনার জন্য ৫০ হাজার দাবি করে শিমুল।
টাকা দিতে অপারকতা প্রকাশ করলে দুইদিন বেধড়ক মারধর করে। সাদিয়ার পরিবারের পক্ষ বুধবার সন্ধ্যায় মীমাংসা করে দিয়ে আসলেও রাতে তাকে নির্যাতন ও হত্যা করে ঘরের মেঝে ফেলে রাখে তার স্বামী।
কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম পরিবর্তনকে জানান, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। স্বামীর বাড়ির পক্ষ থেকে বলা হয়েছে- গলায় ফাঁস দিয় আত্মহত্যা করেছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD