এবারও ভার্চুয়ালি হবে কলকাতা চলচ্চিত্র উৎসব এবারও ভার্চুয়ালি হবে কলকাতা চলচ্চিত্র উৎসব – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

এবারও ভার্চুয়ালি হবে কলকাতা চলচ্চিত্র উৎসব

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ১৬৩ পাঠক

দিল্লিতে বন্ধ সিনেমা হল, মুম্বইয়ে জারি হয়েছে ১৪৪ ধারা, কলকাতায় বাড়ছে ওমিক্রন আক্রান্তের সংখ্যা, সব মিলিয়ে ওমিক্রন ও করোনায় ভয় ছড়িয়েছে সর্বত্র। তার জেরেই পরিবর্তিত হল আসন্ন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব উদ্বোধনী অনুষ্ঠানের পরিকল্পনা। বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ৭ জানুয়ারি নেতাজি ইন্ডোরের বদলে নবান্ন সভাগৃহ থেকে উৎসবের ভার্চুয়াল উদ্বোধন করা হবে।

করোনায় কিছু সময়ের জন্য নিয়ন্ত্রণে আসায় ২০২২ এর শুরুতে ৭ থেকে ১৪ জানুয়ারি  উৎসবের আয়োজন করতে উদ্যোগী হয়েছিল চলচ্চিত্র উৎসব কমিটি। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে শুরু হবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, এমনটাই ছিল পরিকল্পনা। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল শাহরুখ খান, শাবানা আজমির। কিন্তু এরই মাঝে বাড়তে থাকে করোনা আক্রান্ত ও ওমিক্রন আক্রান্তের সংখ্যা। সেই কথা মাথায় রেখেই বদলে ফেলা হল পরিকল্পনা। নবান্ন থেকেই মুখ্যমন্ত্রী ভার্চুয়ালি উৎসবের উদ্বোধন করবেন।
কলকাতায় নেই মুখ্যমন্ত্রী। তাই এই বিষয়ে এখনো কোনো চূডা়ন্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। চলচ্চিত্র উৎসবের চেয়ারপার্সন রাজ চক্রবর্তী বলেছেন, গঙ্গাসাগর থেকে প্রাথমিকভাবে এই নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। ফিরে এসে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। তখনই ঠিক হবে উদ্বোধনী অনুষ্ঠানে কে কে উপস্থিত থাকবেন বা কীভাবে অনুষ্ঠানটি হবে। এমনকি বলিউডের তারকাদের আমন্ত্রণ থাকবে কিনা সে ব্যাপারেও সিদ্ধান্ত নেওয়া হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD