‘পুষ্পা’র ২০০ কোটি আয় ‘পুষ্পা’র ২০০ কোটি আয় – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

‘পুষ্পা’র ২০০ কোটি আয়

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ১৮২ পাঠক

তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’ দাপিয়ে বেড়াচ্ছে সাড়া ভারত। তেলেগু ভাষার এ সিনেমা তামিল মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। মুক্তির পরই বাজিমাত পুষ্পার।

‘পুষ্পা’র সঙ্গে ‘স্পাইডারম্যান’ ফ্র্যাঞ্চাইজির সর্বশেষ সিক্যুয়েল ‘নো ওয়ে হোম’ মুক্তি পায়। এই ছবির জন্য অনেকেই ধারণা করছে, বড় এক ধাক্কার সম্মুখীন হবে ‘পুষ্পা’। অবশ্য মুক্তির পর সে ধারণা ধোপে টেকেনি। মুক্তির প্রথম দিন থেকেই সেটি প্রমাণ দিয়েছে পুষ্পা।
মুক্তির প্রথম দিন ২৫ কোটিতে (২৮.৭৫ কোটি টাকা) শুরু হয় ছবিটির আয়। সর্বশেষ ১২তম দিনে আয় করে ৪.৫ থেকে ৫.৫ কোটি রুপি (৫.১৮ কোটি টাকা)। এই ১২ দিন শেষে ‘পুষ্পা’র বক্স অফিসে মোট আয় দাঁড়িয়েছে ১৯৮ থেকে ১৯৯ কোটিতে (২২৮-২২৯ কোটি টাকা)। ভারতীয় বক্স অফিস মোতাবেক আজ আল্লু-রাশ্মিকার এ ছবিটি অর্জন করবে ২০০ কোটির (২৩০ কোটি টাকা) মাইলফলক।
তবে এত দিন দাপটের সঙ্গে ব্যবসা করলেও ঝামেলায় পড়তে যাচ্ছে ‘পুষ্পা’। ওমিক্রন প্রাদুর্ভাবে হল বন্ধের ঘোষণা দিয়েছে দিল্লি সরকার। শিগগিরই অন্যান্য প্রদেশেও এই ঘোষণা আসতে পারে বলে মনে করা হচ্ছে। ওমিক্রন আক্রান্তের সংখ্যা ঊর্ধ্বমুখী হওয়ায় সিনেমা ইন্ডাস্ট্রিতে আরেক ধাক্কা আসার আশঙ্কা তৈরি হয়েছে। এ জন্য ধাক্কা লাগবে পুষ্পার আয়েও।
‘পুষ্পা’ সিনেমার গল্পটি লাল চন্দন কাঠের অবৈধ বাণিজ্যকে ঘিরে আবর্তিত হয়েছে। এই সিনেমার জন্য আল্লু অর্জুন নিজেকে আগাগোড়া বদলেছেন। স্টাইলিশ রূপ ছেড়ে ধারণ করেছেন ভিন্ন অবয়ব। সিনেমাটিতে তার বিপরীতে আছেন ভারতের জাতীয় ক্রাশ রাশমিকা মান্দানা। এ ছাড়া জনপ্রিয় মালয়ালাম অভিনেতা ফাহাদ ফাসিলও রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD