নতুন কোচের প্রত্যাশা ও লক্ষ্য বোঝার চেষ্টা করছি: জামাল নতুন কোচের প্রত্যাশা ও লক্ষ্য বোঝার চেষ্টা করছি: জামাল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নতুন কোচের প্রত্যাশা ও লক্ষ্য বোঝার চেষ্টা করছি: জামাল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ১১১ পাঠক

ক্লাব পরিদর্শনের ধারাবাহিকতায় মঙ্গলবার কাবরেরা সাইফ স্পোর্টিংয়ে যান। সেখানেই অধিনায়কের সঙ্গে নিজের কর্ম পরিকল্পনা নিয়ে কথা বলেছেন তিনি। গণমাধ্যমের মুখোমুখি জামালও জানালেন, কাবরেরার সঙ্গে কাজ করতে মুখিয়ে থাকার কথা।

“ওর সঙ্গে আগেও আমার একটা মিটিং হয়েছে। ওর আইডিয়া শুনেছি। ও কী চায়, সেটা বোঝার চেষ্টা করেছি। ওর লক্ষ্যটা কী এবং সামনে ও কিভাবে কাজ করবে, সেসব নিয়েই মূলত কথা হয়েছে।”

“কাবরেরার সঙ্গে এখনও আমরা মাঠের অনুশীলন শুরু করিনি। ও তো স্প্যানিশ কোচ এবং অন্য স্প্যানিশ কোচদের মতোই হবে। যেমন অস্কার ব্রুসন কিংবা মারিও লেমসের (পর্তুগিজ) মতোই। ও নিজস্ব স্টাইলে খেলানোর চেষ্টা করবে। আমরা ওর সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি।”

এর আগে জাতীয় দলে ইংলিশ কোচ জেমি ডের অধীনে কাজ করেছেন জামাল। কাবরেরার স্প্যানিশ ফুটবল দর্শন আলাদা হবে, জানা আছে জামালের।

“স্প্যানিশ কোচরা ইংলিশদের চেয়ে কিছুটা ব্যতিক্রম হয়ে থাকেন। ওরা পায়ে বেশিক্ষণ বল রাখতে চায়। বল পজিশন নিজেদের অধীনে রেখে খেলতে চায়। বল পজিশন এবং গোল স্কোরিংটাই মূল কথা। কারণ আমরা কম গোল করি।”

গোল স্কোরার নিয়ে জাতীয় দলের সমস্যা পুরানো। বিষয়টি নিয়ে নতুন কোচের সঙ্গে কথা হয়েছে বলেও জানালেন এই মিডফিল্ডার।

“এ বিষয় নিয়ে টেকনিক্যাল ডিরেক্টরের সঙ্গে ইতোমধ্যে কোচের কথা হয়েছে। এ বিষয়ে কোচ আমাদের গাইড করবেন। সব ক্লাবের সঙ্গে আলাপ করবে।”

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD