২৬৪ কোটি টাকার নেকলেস প্রিয়াঙ্কার গলায়! ২৬৪ কোটি টাকার নেকলেস প্রিয়াঙ্কার গলায়! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

২৬৪ কোটি টাকার নেকলেস প্রিয়াঙ্কার গলায়!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ৩ মে, ২০২৩
  • ১৯৪ পাঠক

বিশ্বের অন্যতম বড় ফ্যাশন ইভেন্ট মেট গালাতে নজর কাড়লেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সোমবার (১ মে) সন্ধ্যায় নিউইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট-এ অনুষ্ঠিত হয়েছে এবারের আসর।

যেখানে বিশ্বের বিভিন্ন দেশের তারকারা অংশ নিয়েছেন।

এবারের ‘মেট গালা’য় বিশেষভাবে নজর কেড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কালো গাউনে সেজেছিলেন তিনি। তবে সেই পোশাকের জন্য নয়, বরং গলার নেকলেসের জন্য খবরের শিরোনামে অভিনেত্রী।

বিলাসবহুল জুয়েলারি ব্র্যান্ড ‘বুলগারি’র শুভেচ্ছাদূত হিসেবে ‘মেট গালা’য় অংশ নিয়েছেন প্রিয়াঙ্কা। সেই সুবাদে তাদের তৈরি করা একটি বিশেষ নেকলেস পরেছিলেন তিনি। যেটার দাম ২৫ মিলিয়ন ডলার! যা বাংলাদেশি মুদ্রায় ২৬৪ কোটি ৯০ লাখ ৮৭ হাজার ৫০০ টাকা!

ইন্টারন্যাশনাল জেমোলজিক্যাল ইনস্টিটিউটের তথ্য অনুযায়ী, প্রিয়াঙ্কার নেকলেসটিতে যে ‘ব্লু লেগুনা’ হীরাটি রয়েছে, সেটি বুলগারি ব্র্যান্ডের গয়নায় থাকা সবচেয়ে বড় নীল হীরা। সেই সঙ্গে প্রতিষ্ঠানটি থেকে বিক্রি হওয়া সবচেয়ে দামি রত্নপাথর।

বলা হচ্ছে, আগামী ১২ মে জেনেভায় অনুষ্ঠিতব্য সোথবাই’স লাক্সারি উইকে এই নেকলেস নিলামে তোলা হবে। এর বিক্রয়মূল্য ধরা হচ্ছে ২৫ মিলিয়ন ডলারের বেশি।

এতো দামি গয়না পরে প্রিয়াঙ্কা চোপড়া নিজেও বেশ উচ্ছ্বসিত। তাই নেকলেসটি তিনি হাতে নিয়ে ছবিও তুলেছেন। আর শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। সঙ্গে লেখেন, অসাধারণ কারুকাজ। বুলগারি লেগুনা ব্লু ডায়মন্ড।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD