মোস্তাফিজকে বিদায় জানাল দিল্লি মোস্তাফিজকে বিদায় জানাল দিল্লি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মোস্তাফিজকে বিদায় জানাল দিল্লি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১৪৭ পাঠক

আজ বুধবার কোচ রিকি পন্টিংয়ের সঙ্গে মোস্তাফিজের একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে আপলোড করেছে দিল্লি ক্যাপিটালস। ক্যাপশনে তারা লিখেছে, ‘কোচের আশীর্বাদ এবং দলের পক্ষ থেকে আমাদের বাঘের (মোস্তাফিজ) জন্য শুভকামনা। আয়ারল্যান্ডে ভালোভাবে যাও, ফিজ। ‘

এবারের আইপিএল অবশ্য মনে রাখার মতো কাটেনি মোস্তাফিজের। মাত্র দুটি ম্যাচ খেলেছেন তিনি। মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচে ৪ ওভারে ৩৮ দিয়ে উইকেট শিকার করেছিলেন ১টি। আর দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৩ ওভারে ৪১ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য। এরপর আর তাকে একাদশে রাখেনি দিল্লি। এবার তার জাতীয় দলে যোগ দেওয়ার পালা।

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন ইংল্যান্ডে। কয়েক ভাগে ভাগ হয়ে লন্ডনে গেছেন দলের সদস্যরা। এই সফরের বাংলাদেশ স্কোয়াডে আছেন মোস্তাফিজ। জানা গেছে ভারত থেকে প্রথমে ঢাকায় ফিরবেন মোস্তাফিজ। পরে বৃহস্পতিবার (০৪ মে) সকাল ১০টা ৪০ মিনিটের ফ্লাইটে লন্ডনে যাবেন ফিজ।

এদিকে দলের সঙ্গে নেই সাকিব আল হাসান। মাগুরায় ঈদ করা শেষে তিনি চলে গেছেন যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে। তবে পাঁচ মে ইংল্যান্ডে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে তার। আর আইপিএল থেকে ফেরা লিটন দাস গতকাল দিবাগত রাতের ফ্লাইটে লন্ডনে উড়াল দিয়েছেন।

ইংল্যান্ডের চেমসফোর্ডে অনুষ্ঠিতব্য তিন ম্যাচের এই সিরিজটি আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অন্তর্ভূক্ত। ৯, ১২ ও ১৪ মে অনুষ্ঠিত হবে তিনটি ওয়ানডে। এর আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন তামিম-মিরাজরা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD