অভিষেকেই শূন্য রানে ৭ উইকেট নিয়ে ইতিহাস গড়লেন তিনি অভিষেকেই শূন্য রানে ৭ উইকেট নিয়ে ইতিহাস গড়লেন তিনি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

অভিষেকেই শূন্য রানে ৭ উইকেট নিয়ে ইতিহাস গড়লেন তিনি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৮ পাঠক

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেকেই ৭ উইকেট নেওয়া মোটেই চাট্টিখানি কথা নয়। কিন্তু ইন্দোনেশিয়া নারী দলের অফ-স্পিনার রোহমালিয়া যা করেছেন তা রীতিমতো অবিশ্বাস্য।

কারণ এতগুলো উইকেট তিনি নিয়েছেন কোনো রান খরচ না করেই!

 

বুধবার বালিতে মঙ্গোলিয়ার বিপক্ষে সিরিজের পঞ্চম ম্যাচে এই কীর্তির মাধ্যমে অসাধারণ বিশ্বরেকর্ডটি গড়েছেন রোহমালিয়া। এটি ছিল জাতীয় দলে তার অভিষেক ম্যাচ।

রোহমালিয়া পেছনে ফেলেছেন নেদারল্যান্ডসের পেসার ফ্রেডেরিক ওভারডিককে। যিনি ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের ইউরোপীয় অঞ্চলের বাছাইপর্বের ম্যাচে ফ্রান্সের বিপক্ষে ৩ রানে ৭ উইকেট নিয়েছিলেন।

মেয়েদের টি-টোয়েন্টির ইতিহাসে মাত্র তৃতীয় বোলার হিসেবে এক ম্যাচে ৭ উইকেট নেওয়ার কীর্তি গড়লেন রোহমালিয়া। আরেকজন হলেন আর্জেন্টিনার আলিসন স্তোকস (পেরুর বিপক্ষে ৩ রানে ৭ উইকেট)।

মঙ্গোলিয়ার বিপক্ষে ৫ উইকেটে ১৫১ রান সংগ্রহ করে ইন্দোনেশিয়া। জবাবে মাত্র ২৪ রানে অলআউট হয়ে যায় মঙ্গোলিয়া। নিজে প্রথমবার বল হাতে নিয়েই উইকেটের দেখা পান রোহমালিয়া। সবমিলিয়ে ৩.২ ওভার বল ঘুরিয়ে এক রানও খরচ করেননি তিনি। ৭ জন ব্যাটারই ডাক মেরেছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD