শেষ ওভারের নাটকীয়তায় হায়দরাবাদকে হারাল কলকাতা শেষ ওভারের নাটকীয়তায় হায়দরাবাদকে হারাল কলকাতা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শেষ ওভারের নাটকীয়তায় হায়দরাবাদকে হারাল কলকাতা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ৮৮ পাঠক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৪৭তম ম্যাচে হায়দরাবাদকে ৫ রানে হারায় কলকাতা। রাজিব গান্ধি আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭১ রান সংগ্রহ করে দলটি। জবাব দিতে নেমে শেষ ওভার পর্যন্ত লড়াই করে ১৬৬ রানে থামতে হয় হায়রাবাদকে।

আগে ব্যাট করতে নামা কলকাতা ৩৫ রান করতেই হারায় ৩ উইকেট। রহমানুল্লাহ গুরবাজ ডাক মেরে বিদায় নেওয়ার পর ৭ রান করে উইকেট হারান ভেঙ্কাটেশ আইয়ার। ২০ রান করে সাজঘরে ফেরেন ওপেনার জ্যাসন রয়। এরপর দলের হাল ধরেন রানা ও রিংকু। গড়েন ৪০ বলে ৬১ রানের জুটি।

দ্বাদশ ওভারে এসে ৩১ বলে ৪২ রান করা রানাকে ফিরিয়ে এই জুটি ভাঙেন মার্করাম। এরপর ব্যাট করতে নেমে ঝড়ো শুরু করেন আন্দ্রে রাসেল। তবে ১৫ বলে ২০ রান যোগ করতেই বিদায় নেন তিনি। একপ্রান্তে লড়াই করা রিংকু চার রানের আক্ষেপ নিয়ে হারান উইকেট। এর আগে খেলে যান ৩৫ বলে ৪৬ রানের ইনিংস। শেষদিকে নিয়মিত বিরতিতে উইকেট হারায় কলকাতা। কেবল অংকুল রয়ের ৭ বলে অপরাজিত ১৫ রানে লড়াকু সংগ্রহ পায় তারা।

রান তাড়ায় খেলতে নেমে ঝড়ো শুরু করা মায়াঙ্ক আগারওয়াল বিদায় নেন ১১ বলে ১৮ করে। আরেক ওপেনার অভিষেক শর্মা করেন ৯ রান। তিনে নেমে ৯ বলে ২০ রান করে উইকেট হারান রাহুল ত্রিপাঠি। এরপর দলকে বিপদ থেকে রক্ষা করেন মার্করাম ও হেনরিক ক্লাসেন। দুইজন গড়েন ৪৭ বলে ৭০ রানের জুটি।

দলকে যখন তারা জয়ের দিকে নিয়ে যাচ্ছিলেন তখন ক্লাসেনকে ৩৬ রানে ফিরিয়ে জুটি ভেঙে দেন শার্দুল ঠাকুর। কিছুক্ষণ পর উইকেট হারান লড়াই করতে থাকা মার্করামও। তিনি করেন ৪০ বলে ৪১ রান। শেষদিকে ১৮ বলে ২১ রানের ইনিংসে দলকে জয়ের অনেক কাছে নিয়ে যান সামাদ। তবে শেষ ওভারের তৃতীয় বলে এসে বরুণের শিকার হন তিনি। শেষ তিন বলে হায়দরাবাদের দরকার ছিল ৭ রান। কিন্তু তারা নিতে পেরেছে কেবল এক রান।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD