শ্রীলঙ্কার কাছে বাংলাদেশের বড় পরাজয় শ্রীলঙ্কার কাছে বাংলাদেশের বড় পরাজয় – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শ্রীলঙ্কার কাছে বাংলাদেশের বড় পরাজয়

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ৯৬ পাঠক

বৃষ্টির কারণে ম্যাচের দৈর্ঘ্য নেমে আসে ৩০ ওভারে। অধিনায়ক চামারি আতাপাত্তুর ফিফটিতে বাংলাদেশের সামনে ১৮৭ রানের লক্ষ্য দাঁড় করায় শ্রীলঙ্কা।

জবাব দিতে নেমে ১২৮ রানেই গুটিয়ে যায় টাইগ্রেসরা। ফলে ৫৮ রানের বড় পরাজয়ের স্বাদ নিয়ে মাঠ ছাড়ে নিগার সুলতানা জ্যোতির দল।

প্রাথমিক সূচি অনুযায়ী, এদিন হওয়ার কথা ছিল ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। কিন্তু প্রথম দুই ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ায় দুই দলের সম্মতি সাপেক্ষে সূচিতে পরিবর্তন আনা হয়। তাই আজ অনুষ্ঠিত হয় সিরিজের দ্বিতীয় ম্যাচ। এখন শেষ ম্যাচটি হবে আগামী রোববার। টি-টোয়েন্টি সিরিজের সূচিতে কোনো পরিবর্তন আসেনি।

কলম্বোয় টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা। উদ্বোধনী জুটি থেকে পায় ৫০ রান। ভিশমি গুনারত্নেকে ফিরিয়ে সেই জুটি ভাঙেন রিতু মনি। দ্বিতীয় উইকেটে হার্শিথা সামারাভিক্রমার সঙ্গে ৫৩ রান যোগ করেন আতাপাত্তু। বেশ আক্রমণাত্মকই ছিল তার ব্যাট। কিন্তু ফিফটির পর খুব বেশি এগোতে পারেননি। সুলতানা খাতুনের শিকার হওয়ার আগে ৬০ বলে ৬৪ রান করেন লঙ্কান অধিনায়ক। এরপর রানের চাকা সচল রাখেন হার্শিথা। ৪৮ বলে ৪৫ রান করে অপরাজিত থাকেন তিনি। পাঁচ উইকেটের বাকি তিনটি শিকার করেন জাহানারা আলম, নাহিদা আক্তার ও ফাহিমা খাতুন।

তাড়া করতে নেমে ৩৫ রানেই তিন উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ। এরপর প্রতিরোধ গড়ার চেষ্টা করেন নিগার ও ফারজানা আক্তার। চতুর্থ উইকেট ৬১ রানের জুটি গড়েন তারা। কিন্তু এই জুটি ভাঙার পর কেবল আসা-যাওয়ার মধ্যে থাকেন টাইগ্রেসরা। ইনিংসের এক বল বাকি থাকতে সাজঘরে ফেরেন সব ব্যাটার। সর্বোচ্চ ৩৭ রান আসে অধিনায়ক নিগারের ব্যাট থেকে। লঙ্কানদের হয়ে পাঁচটি উইকেট নেন ওশাদি রানাসিংহে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD