‘নগদে কট’ খেলেন শাকিলা! ‘নগদে কট’ খেলেন শাকিলা! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

‘নগদে কট’ খেলেন শাকিলা!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৬৪ পাঠক

টিভি নাটকের এ প্রজন্মের অভিনেত্রী শাকিলা পারভীন। পাশাপাশি মডেলিং এবং মিউজিক ভিডিওতে কাজ করেছেন।

এ ছাড়াও বিভিন্ন সময়ই নানা ইস্যুতে ব্লগ তৈরি করে তা পোস্ট করেন তিনি। সম্প্রতি ‘নগদে কট’ নামের একটি নাটকে অভিনয় করেছেন তিনি। যেখানে তাকে দেখা গেছে ভিন্নরকম এক চরিত্রে।

গল্পের চরিত্রে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, আসলে অনেক দিন পর মজার একটি চরিত্রে অভিনয় করেছি। একটু মজা আছে এতে। সময়ের প্রয়োজনে নানা রকমের চরিত্রেই নিজেকে ধারণ করার চেষ্টা থাকে। এই সময়ের দর্শকরা যেভাবে দেখতে চায় নাটকটি সেভাবেই নির্মাণ হয়েছে। আশা করি, দর্শকদের খুব ভালো লাগবে।

গল্পে দেখা যাবে, কলোনির মধ্যে সবচেয়ে দুষ্টু ছেলে মন্টি। ছোট বেলা থেকেই তার বদ অভ্যাস হচ্ছে পরিচিত মানুষের কাছে চাপাবাজি করে বেড়ায়। তার এই কর্ম দিনকে দিন অস্থির করে তুলছে কলোনির সবাইকে। মা হারা সন্তান বলে কেউ তেমন কিছুই বলে না। তার বাবাও একটু বকা-ঝকা করেই ছেড়ে দেয়। অভ্যাসের মধ্যে এইটাই বদ, বাকি সব ঠিক আছে। গ্রাজুয়েট হয়ে মাস্টার্স শুরু করেনি।

মজার ঘটনা হচ্ছে তার এই চাপাবাজি নিয়েও একটা ঝামেলা আছে। সেটা হলো সে যখনই একটা চাপাবাজি কিংবা ফাপরবাজির গল্প বলা শুরু করে ওইটা আর শেষ করতে পারে না। তার আগেই ধরা খেয়ে যায়। কারণ, সে যে চরিত্রটা নিয়ে ঘটনাটা বলছিল, সেই চরিত্র কোনো না কোনো ভাবে স্পটে হাজির হয়ে যায়। যার ফলে মন্টি নগদে কট খায়।

এভাবেই মন্টি যখন নিজের মতো করে চলছে, ঠিক তখন তার ভাই-ব্রাদারদের কাছ থেকে জানতে পারে যে, কলোনিতে একটা উড়ো প্রেমের খবর ভাসছে। নিধি নামের এক মেয়ের সঙ্গে নাকি মন্টির প্রেমের সম্পর্ক। খুঁজে বের করার চেষ্টা করে কে এই রহস্যময় নিধি? নিধির সেই রহস্য জানতে হলে দেখতে হবে নাটকটি।

কুদরত উল্লাহ’র গল্প ও রচনায় নাটকটি পরিচালনা করেছেন আলোক হাসান। এতে মন্টি চরিত্রে অভিনয় করেছেন শাহরিয়ার শাহেদ ও নিধি চরিত্রে শাকিলা পারভিন। এছাড়া আরও অভিনয় করেছেন আনোয়ার হোসেন, সেমন্তী, জুলফিকার চঞ্চলসহ প্রমুখ।

জানা গেছে, ‘নগদে কট’ নামের নাটকটি বৃহস্পতিবার (০৯ নভেম্বর) ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD