দেশে বিপদ ধেয়ে আসছে: রিজভী দেশে বিপদ ধেয়ে আসছে: রিজভী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দেশে বিপদ ধেয়ে আসছে: রিজভী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ৪১ পাঠক

দেশে বিপদ ধেয়ে আসছে- মন্তব্য করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী সরকারের উদ্দেশে বলেছেন, দেশের জনগণকে বন্দি করে নির্বাচন করবেন, একই দলের স্বতন্ত্র প্রার্থী করে নির্বাচন করবেন, আপনারা মনে করছেন, জনগণ এটা বুঝবে না।

বুধবার (১০ জানুয়ারি) বিকেলে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলে, জনগণ সবই বুঝে। বিএনপি ও সমমনা দলগুলো যে আন্দোলনে রয়েছে, সে আন্দোলনে দেশের জনগণের সমর্থন রয়েছে। সুতরাং দেশে কিন্তু বিপদ ধেয়ে আসছে।

বিএনপির এ মুখপাত্র বলেন, এ দুর্ভাগা জাতির রাজনীতির করুণ মৃত্যুর কথা আপনাদের বলতে চাই। সেই করুণ মৃত্যু হলো গণতন্ত্রের, বাকস্বাধীনতার, ব্যক্তি স্বাধীনতার। ৭ জানুয়ারি নির্বাচন নিয়ে, মানুষের মৌলিক অধিকার নিয়ে ভয়ঙ্কর ছিনিমিনি তিনি খেললেন। এটিকে শুধু নজিরবিহীন বললেই শেষ হবে না এর মধ্যে যে নির্দয়তা, নির্মমতা, নিষ্ঠুরতা, এরকম অনাচার পৃথিবীর আর কোথাও পাওয়া যাবে না। যেমন খুশি, তেমনভাবে তিনি তামাশার নির্বাচন করেছেন।

তিনি বলেন, ডামি নির্বাচনে তিনি যাকে ইচ্ছে তাকে জিতিয়েছেন। যারা জিততে পারেনি তারা কিছু কিছু মুখ খুলছে। কিন্তু শেখ হাসিনা এসব পরোয়া করেন না। তিনি জানেন, ওরা তরকারির একটু ঝোল না পেয়ে কয়েকদিন একটু চিৎকার করবে। আবার তাদের হাতে কিছু ধরিয়ে দিলে চুপচাপ থাকবে।

তিনি আরও বলেন, হাসানুল হক ইনু শেখ হাসিনার মন্ত্রী হয়ে রাজনৈতিক প্রতিপক্ষের প্রতি ন্যূনতম ভদ্রতাও রাখেননি, শুধুমাত্র তার প্রধানমন্ত্রীকে সন্তুষ্ট রাখার জন্য। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে যারা কঠোর বক্তব্য রাখবেন, তাদেরই শেখ হাসিনা পুরস্কৃত করবেন। তা চিন্তা করে হাসানুল হক ইনুরা এখনো এমন কথা নেই যা বিএনপি ও তার নেতাকর্মীদের বিরুদ্ধে বলেননি।

রিজভী বলেন, যেসব প্রতিষ্ঠান গণতন্ত্রকে সবল-শক্তিশালী রাখে, সেগুলো তো আগেই ভেঙে চুরমার করে দেওয়া হয়েছে। বিরোধী দলকে নির্মূল করার জন্য বিচার বিভাগকে অত্যন্ত নির্মমভাবে ব্যবহার করা হয়েছে। বিচারকদের দিয়ে প্রতিদিন বিএনপির নেতাকর্মীদের জেল-সাজা দেওয়া হচ্ছে।

সরকারের উদ্দেশে তিনি বলেন, একদলকে বিভিন্ন দল করে আমি, ঢামি, মামুদের দিয়ে যে নির্বাচন করালেন, তাতে বিশ্ববাসী হাততালি দেয়নি, মুচকি হেসেছে। তারা দুর্নীতির সাগরে ভাসছে, তারা নাকি দুর্নীতির বিরুদ্ধে জিহাদ করবে। দুর্নীতি তো আপনাদের অঙ্গের ভূষণ, লাখ কোটি টাকা পাচার করে আপনাদের পরিবারকে ঐতিহ্যের মধ্যে রেখেছেন, এখন নাকি দুর্নীতির বিরুদ্ধে রাজনীতির খেলা হবে!

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD