কানাডায় বিমান বিধ্বস্ত হয়ে ছয়জন নিহত কানাডায় বিমান বিধ্বস্ত হয়ে ছয়জন নিহত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

কানাডায় বিমান বিধ্বস্ত হয়ে ছয়জন নিহত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৪৩ পাঠক

কানাডায় খনি শ্রমিকদের বহনকারী একটি বিমান বিধ্বস্ত হয়ে ছয়জন নিহত হয়েছেন। ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটভি  এক প্রতিবেদনে জানিয়েছে, ছোট যাত্রীবাহী বিমানটি উড্ডয়নের কিছুক্ষণ পরেই বিধ্বস্ত হয়।

প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় মঙ্গলবার কানাডার সুদূর উত্তরে একটি খনিতে নেওয়ার জন্য শ্রমিকদের বহন করছিল টুইন টার্বোপ্রপের প্লেনটি।

অন্টারিওর ট্রেন্টনের জয়েন্ট রেসকিউ কোঅর্ডিনেশন সেন্টার জানিয়েছে, স্থানীয় সময় সকাল ৮টা ৫০ মিনিটে ফোর্ট স্মিথ থেকে উড্ডয়নের পরপরই বিমানটির সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়, ফোর্ট স্মিথ অঞ্চলটি আঞ্চলিক রাজধানী ইয়েলোনাইফ থেকে ৩২০ কিলোমিটার (২০০ মাইল) দক্ষিণ-পশ্চিমে অবস্থিত।

জেটস্ট্রিম টুইন টার্বোপ্রপ এয়ারলাইনার পরিচালনাকারী নর্থওয়েস্টার্ন এয়ার জানিয়েছে, দুর্ঘটনাকবলিত বিমানটি একটি চার্টার ফ্লাইট ছিল যেটাতে করে শ্রমিকদের খনিতে নিয়ে যাওয়া হচ্ছিল। এটি উড্ডয়নের পর রানওয়ে থেকে ১.১ কিলোমিটার (০.৭ মাইল) দূরে বিধ্বস্ত হয়।

নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র জানিয়েছে, দুর্ঘটনায় একজন ব্যক্তি বেঁচে গেছেন। তবে তার শারীরিক অবস্থা সম্পর্কে জানা যায়নি।

এদিকে সামরিক বাহিনী ও নর্থওয়েস্ট টেরিটোরির ফেডারেল পুলিশ এবং কানাডিয়ান রেঞ্জাররা স্নোমোবাইল ব্যবহার করে বিধ্বস্ত বিমানের ধ্বংসাবশেষ শনাক্ত করেন এবং পরে হারকিউলিস বিমান থেকে প্যারাসুটে করে অনুসন্ধান ও উদ্ধারকারীরা সেখানে অবতরণ করেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD