প্রথমার্ধে ফিলিস্তিনকে আটকে রাখলো বাংলাদেশ প্রথমার্ধে ফিলিস্তিনকে আটকে রাখলো বাংলাদেশ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

প্রথমার্ধে ফিলিস্তিনকে আটকে রাখলো বাংলাদেশ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ২৫ পাঠক

বসুন্ধরা কিংস অ্যারেনায় বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় লেগের ম্যাচে ফিলিস্তিনের বিপক্ষে বাংলাদেশে মাঠে নেমেছে আজ। প্রথম লেগে ৫-০ গোলে হারা স্বাগতিকরা শুরু থেকেই আত্মবিশ্বাসী ফুটবল খেলেছে।

প্রথামার্ধে ফিলিস্তিনকে গোলশূন্য ভাবে আটকে রেখেছে তারা।

 

খেলার ১২তম মিনিটে প্রতিপক্ষের ফ্রি কিক থেকে পিছিয়ে পড়তে পারতো বাংলাদেশ। গোলরক্ষক মিতুল মারমার দিকে সোজাসুজি নেওয়া শটটি ড্রপ খেয়ে লাফিয়ে ওঠে। তবে দ্বিতীয় প্রচেষ্টায় বল ক্লিয়ার করেন তিনি।

২১তম মিনিটে ডানপ্রান্ত দিয়ে হঠাৎ আক্রমণে ওঠে বাংলাদেশ। তপু বর্মণের বাড়ানো বল ধরে বক্সে ঢুকে পড়েন মোহাম্মদ ফয়সাল আহমেদ ফাহিম। তবে বামপ্রান্ত দিয়ে বক্সে ঢোকা সতীর্থের কাছে ঠিকঠাক ক্রস দিতে পারেননি এই ফরোয়ার্ড।

২৯ মিনিটে ভালো একটি আক্রমণে ওঠে বাংলাদেশ। প্রতিপক্ষের কর্ণার কিক থেকে পাল্টা আক্রমণে ওঠে বাংলাদেশ। রাকিব হোসেন একাই বল নিয়ে ঢুকে পড়েন বক্সে। তবে ব্যাক পাস পেয়ে জনি আটকে পড়েন জটলার মধ্যে। শট নেওয়ার আগেই কিংসের এই খেলোয়াড়ের থেকে বল কেড়ে নেয় ফিলিস্তিন। দারুণ আক্রমণ প্রতিহত হয় জনির ভুলে।

৩১ মিনিটে ফ্রি কিক পায় বাংলাদেশ। জামালের ফ্রি কিক বক্সের ডানপাস ঘেষে বেড়িয়ে যায়। তিন মিনিট পর বক্সের সামনে থেকে অন টার্গেটে শট নেন ফিলিস্তিনের ওদয় দাবাগ। তবে সহজেই তার নেওয়া কোনাকুনি শটটি ধরে ফেলেন মিতুল।

৩৯ মিনিটে বক্সের কয়েক গজ বাইরে মুসাব ভাট ফ্রি কিক নিতে আসেন। বক্সে দাঁড়িয়ে হেড নেন শিহাব কুম্বোর। তবে দুর্দান্ত মিতুলকে পরাস্ত করা যায়নি। এ যাত্রায় বাংলাদেশকে বাঁচিয়েছেন এক মিনিট পর আরও ভয়ানক বিপদে পড়ে বাংলাদেশ। বক্সের মধ্যে ফাকা জায়গায় বল পেয়ে যায় ফিলিস্তিন। তবে বাংলাদেশি ডিফেন্ডারদের অসাধারণ নৈপুণ্যে বিপদমুক্ত হয় বাংলাদেশ

৪১ মিনিটে প্রথম কর্নার পায় বাংলাদেশ। ২ মিনিট পর রাকিবের হেড বুক দিয়ে ঠেকিয়ে পায়ে নেন জামাল। ডানপ্রান্ত দিয়ে এগিয়ে যান প্রতিপক্ষের বিপদসীমায়। মাঝ মাঠ দিয়ে তাকে অনুসরণ করে বক্সে ঢুকে পড়েন ফাহিম। প্রতিপক্ষের দুজন খেলোয়াড়ের বাধা টপকে জামাল বল ক্রস দেন ফয়সালকে। কিন্তু সামনে থাকা গোলরক্ষককে বোকা বানাতে পারেননি তিনি। ওয়ান ওয়ান খেলায় সুযোগ কাজে লাগাতে পারেননি ফাহিম। খেলার প্রথমার্ধে এটাই সবচেয়ে বড় সুযোগ, যেটি মিস করে বাংলাদেশ

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD