সাংবাদিকদের লাঞ্ছিত করার ঘটনায় ইউপি চেয়ারম্যান আটক সাংবাদিকদের লাঞ্ছিত করার ঘটনায় ইউপি চেয়ারম্যান আটক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সাংবাদিকদের লাঞ্ছিত করার ঘটনায় ইউপি চেয়ারম্যান আটক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ১৫ পাঠক

রাজবাড়ীতে ভি‌জিএফের চাল বিতর‌ণে অনিয়মের সংবাদ সংগ্রহের সময় তিন সাংবাদিককে শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় সদর উপজেলার মুলঘর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক শেখ মো. ওহিদুজ্জামানকে আটক করেছে পুলিশ।

সোমবার (৮ এপ্রিল) রাত সাড়ে ৯টায় তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান।

 

এর আগে দুপুরে মুলঘর ইউনিয়ন প‌রিষদে ভি‌জিএফের চাল বিতর‌ণে অনিয়মের সংবাদ সংগ্রহের সময় ইউপি চেয়ারম্যান শেখ মো. ওহিদুজ্জামান সাংবাদিককে শারীরিকভাবে লাঞ্ছিত করেন।

এসময় এক সাংবাদিককে ধাক্কা দিয়ে ইউনিয়ন পরিষদের বারান্দা থেকে ফেলে দেওয়ার পাশাপাশি সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন তিনি।

লাঞ্ছিত হওয়া সাংবাদিকরা হ‌লেন- মাছরাঙ্গা টেলিভিশন ও প্রতি‌দি‌নের বাংলা‌দেশ প‌ত্রিকার জেলা প্রতিনিধি ইমরান হো‌সেন মনিম, দৈ‌নিক গণকণ্ঠের জেলা প্রতি‌নিধি আতিয়ার রহমান ও দৈ‌নিক সম‌য়ের কাগ‌জের জেলা প্রতি‌নি‌ধি শহিদুল ইসলাম।

লাঞ্ছিত করার ঘটনায় বিকেলে মাছরাঙ্গা টেলিভিশন ও প্রতি‌দি‌নের বাংলা‌দেশ প‌ত্রিকার জেলা প্রতিনিধি ইমরান হো‌সেন মনিম বাদী হয়ে শেখ মো. ওহিদুজ্জামান এবং তার দুই সহযোগী গ্রাম পুলিশ আক্কাস ও মানের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪-৫ জনের নামে এজাহার দায়ের করেন।

মাছরাঙ্গা টে‌লি‌ভিশ‌নের প্রতি‌নি‌ধি ইমরান হো‌সেন ম‌নিম‌ জানান, তি‌নি এবং দুই সহকর্মী আতিয়ার ও শহিদুল মুলঘর ইউনিয়ন প‌রিষ‌দে ঈদ উপল‌ক্ষে ভি‌জিএফের চাল বিতর‌ণে অনিয়‌মের অভিযোগ পে‌য়ে সংবাদ সংগ্রহে যান। প্রাথমিকভাবে তারা অনিয়‌মের সত্যতাও পান। এসময় অনিয়মের বিষয়ে ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান শেখ মো. ওহিদুজ্জামানের কা‌ছে জান‌তে চাইলে তি‌নি উত্তে‌জিত হ‌য়ে অকথ‌্য ভাষায় গা‌লিগা‌লাজ করতে থাকেন।

একপর্যা‌য়ে প‌রিষ‌দের বারান্দা থে‌কে চেয়ারম‌্যান তা‌কে ধাক্কা দি‌য়ে ফে‌লে হত‌্যার হুম‌কি দেন। এসময় চেয়ারম্যানের সাঙ্গপাঙ্গরা তিন সাংবাদিকের ওপর হামলা ক‌রে তাদের কা‌ছে থাকা এক‌টি ক‌্যা‌মেরা, এক‌টি স্বর্ণের চেইন ও নগদ টাকা ছি‌নি‌য়ে নেয়।

এদি‌কে এ ঘটনার এক‌টি ভি‌ডিও ফু‌টে‌জে দেখা যায়, মুলঘর ইউনিয়ন প‌রিষ‌দের বারান্দায় ইউপি চেয়ারম্যান শেখ মো. ওহিদুজ্জামান তার সাঙ্গপা‌ঙ্গ নি‌য়ে সাংবা‌দিক‌দের ওপর চড়াও হন এবং অকথ‌্য ভাষায় গা‌লি-গালাজ ক‌রতে থা‌কেন। একপর্যা‌য়ে প‌রিষ‌দের বারান্দা থে‌কে ধাক্কা দি‌য়ে মাছরাঙ্গা টেলি‌ভিশ‌নের প্রতি‌নি‌ধি ইমরান হো‌সেন ম‌নিম‌কে নি‌চে ফে‌লে দেন।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানি‌য়ে‌ছেন রাজবাড়ী প্রেসক্লা‌ব, রাজবাড়ী রি‌পোর্টার্স ইউনি‌টি, রাজবাড়ী জেলা রি‌পোর্টার্স ক্লাবের নেতারা।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, সাংবাদিক ইমরান হোসেন মনিমের অভিযোগের ভিত্তিতে মুলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মো. ওহিদুজ্জামানকে আটক করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD