মুক্তি মেলেনি ‘ডেড বডির’, কী বলছেন ওমর সানী মুক্তি মেলেনি ‘ডেড বডির’, কী বলছেন ওমর সানী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মুক্তি মেলেনি ‘ডেড বডির’, কী বলছেন ওমর সানী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ১৫ পাঠক

দীর্ঘ বিরতির পর এই ঈদে ‘ডেড বডি’ নামে একটি সিনেমা নিয়ে হাজির হওয়ার কথা ছিল ওমর সানির। কিন্তু শেষ পর্যন্ত মুক্তির আলো দেখেনি সিনেমাটি।

প্রসঙ্গ টেনেছেন চলচ্চিত্র জগতের নানান বিষয়ে।

 

গণমাধ্যমকে ওমর সানী বলেন, আমাদের হলসংখ্যা এমনিতেই কম। এতগুলো সিনোমার ভিড়ে মাত্র ৮-১০টি হলে মুক্তি দিয়ে লাভ নেই। এটি এমন একটি ছবি হয়েছে, ৮০-৯০টি হলে মুক্তি পাওয়া উচিত। ‘রাজকুমার’ বেশি হল পাবে, এটি স্বাভাবিক। রানিং বড় তারকা শাকিবের ছবি এটি। এতে কোনো দ্বিধাদ্বন্দ্ব নেই।

তিনি বলেন, শাকিবের এমন সময় আমাদেরও ছিল। আমার, মান্না সাহেব, রুবেল ভাইয়ের ঈদের ছবির রমরমা ব্যবসা ছিল। এখন আমাদের সেই অবস্থা নেই। শাকিব খানেরও এখনকার অবস্থা একসময় থাকবে না। দেখা যাবে, শাকিবের ছবি পাঁচটি হলও পাবে না। এটাই বাস্তবতা। এসব নিয়ে চিন্তা করার কারণ নেই। তারপরও আমার সিনেমাটি না আসার পেছনে প্রযোজক, পরিচালক ভালো বলতে পারবেন।

সিনেমাটি মুক্তি বাতিলে খারাপ লাগছে না? প্রশ্নের জবাবে তিনি বলেন, কেন খারাপ লাগবে? এসব নিয়ে আমি মোটেই চিন্তিত নয়। কারণ, গত ৩২ বছরে বহুবার ঈদ উৎসবে আমার ছবি মুক্তি পেয়েছে। আমার ছবিও হল কাঁপিয়েছে। ফাটিয়ে ব্যবসা করেছে সেসব ছবি। সুতরাং এসব নিয়ে এখন আর ভাবি না। বলতে পারেন, চলচ্চিত্র নিয়েই এখন আর সেভাবে ভাবি না।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD