শিশু আহনাফের মৃত্যু: হাসপাতাল মালিকের হাইকোর্টে জামিন শিশু আহনাফের মৃত্যু: হাসপাতাল মালিকের হাইকোর্টে জামিন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শিশু আহনাফের মৃত্যু: হাসপাতাল মালিকের হাইকোর্টে জামিন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ১১ পাঠক

রাজধানীর মালিবাগে খতনা করার সময় শিশু আহনাফ তাহমিদের (১০) মৃত্যুর ঘটনায় করা মামলায় গ্রেপ্তার হওয়া জে এস হাসপাতালের মালিক ডা. এস এম মোক্তাদিরকে জামিন দিয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিচারপতি মো. ইকবাল কবির ও বিচারপতি মো. আখতারুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী শাহ মঞ্জুরুল হক।

২০ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে খিলগাঁওয়ের বাসিন্দা আবাসন ব্যবসায়ী ফখরুল তার ছেলে মতিঝিল আইডিয়াল স্কুলে চতুর্থ শ্রেণির ছাত্র আহনাফকে খতনা করাতে জে এস হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা শিশুটিকে অস্ত্রোপচার কক্ষে নিয়ে অবেদন (অ্যানেসথেসিয়া) করে তার খতনা করেন। কিন্তু শিশুটির আর জ্ঞান ফিরে আসেনি। রাত ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

একইদিন রাতে শিশুটির বাবা মামলা করেন। হাতিরঝিল থানায় করা এ মামলায় হাসপাতালটির মালিক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) অর্থোপেডিক সার্জন ডা. এস এম মোক্তাদির, অবেদনবিদ মাহবুব ও অস্ত্রোপচার বিশেষজ্ঞ ইশতিয়াক আজাদকে আসামি করা হয়। পরে পুলিশ মোক্তাদির ও মাহবুবকে গ্রেপ্তার করে। নিম্ন আদালতে জামিন নামঞ্জুরের পর তিনি হাইকোর্টে জামিন চেয়ে আবেদন করেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD