বিএনপির রাজনীতি খালেদা জিয়ার স্বাস্থ্যে আটকে আছে: তথ্যমন্ত্রী বিএনপির রাজনীতি খালেদা জিয়ার স্বাস্থ্যে আটকে আছে: তথ্যমন্ত্রী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিএনপির রাজনীতি খালেদা জিয়ার স্বাস্থ্যে আটকে আছে: তথ্যমন্ত্রী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৩২২ পাঠক

দেশের উন্নয়ন-অগ্রগতি অনেকে দেখেও দেখে না, বুঝেও বুঝে না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, তাদের (বিএনপি) রাজনীতির শুধু খালেদা জিয়ার স্বাস্থ্যে আটকে আছে। খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে তারা সব সময় চিন্তিত। তাদের রাজনীতিকরা খালি বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে আবর্তিত হয়েছে। দেশের মানুষের স্বাস্থ্য উন্নয়ন অগ্রগতি নিয়ে তারা কোনভাবে চিন্তিত বলে মনে হয় না।

মঙ্গলবার (১ জুন) জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে স্বাধীন সংবাদপত্র পাঠক সমিতি, বাংলাদেশ আয়োজিত দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সম্পাদক প্রয়াত তফাজ্জল হোসেন মানিক মিয়ার স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।

তফাজ্জল হোসেন মানিক মিয়াকে স্মরণ করে তিনি বলেন, একটা সময় ছিল যখন পত্রিকা বলতে ইত্তেফাকসহ দু-একটি পত্রিকাকেই বুঝাতো। তবে সেগুলোর মধ্যে ইত্তেফাক সবচেয়ে বেশি প্রমিনেন্ট ছিল। তখন মানুষের শোষণ বঞ্চনা তুলে ধরা এবং জনগণকে প্রতিবাদমুখর করার ক্ষেত্রে ইত্তেফাকের ভূমিকা ছিল অনবদ্য। আর সেই ইত্তেফাকের সম্পাদক ছিলেন তফাজ্জল হোসেন মানিক মিয়া। তাই, স্বাধীনতার ৫০ বছরে এসে আজকে তফাজ্জল হোসেন মানিক মিয়া প্রতি শ্রদ্ধা জানাই।

হাছান মাহমুদ বলেন, আজকের স্বাধীনতার ৫০ বছর পর যে স্বপ্ন রেখে গেছেন, সেটি আজকে পূরণ হয়েছে। আজকে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। বাংলাদেশ আজকের সমস্ত সূচকের পাকিস্তানকে পেছনে ফেলেছে। মানব উন্নয়ন সূচক, সামাজিক এবং অর্থনৈতিক সূচকসহ সব সূচকেই পেছনে ফেলেছে। আমরা যখন স্বাধীন হই তখন পশ্চিম পাকিস্তান আমাদের তুলনায় ৭০ ভাগ ধনী ছিল। আজকে অনেক সূচকে থেকে আমরা ভারতকে ছাড়িয়ে গেছি। আজকের নিউইয়র্ক ভিত্তিক ম্যাগাজিন ব্লুম বার্গ একটি আর্টিকেল প্রকাশিত হয়েছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আজকে ব্লুম বার্গে প্রকাশিত আর্টিকেলটি তাকে পড়ার অনুরোধ জানাচ্ছি। এরপর আমাদের সমালোচনা করুন।

স্মরণ সভায় আরও উপস্থিত সমিতির সহ-সভাপতি নাসিরুল হক প্রমুখ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD