ফ্লোরিডায় নারী-শিশুসহ ৪ জনকে গুলি করে হত্যা ফ্লোরিডায় নারী-শিশুসহ ৪ জনকে গুলি করে হত্যা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ফ্লোরিডায় নারী-শিশুসহ ৪ জনকে গুলি করে হত্যা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৩ পাঠক

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে এক ব্যক্তি গুলি করে চারজনকে হত্যা করেছে। নিহতদের মধ্যে একজন নারী ও তার তিন মাস বয়সী সন্তান রয়েছে। ঘটনার সময় ওই নারীর কোলে তার সন্তান ছিল।

স্থানীয় সময় রোববার (৫ সেপ্টেম্বর) এ ঘটনা ঘটে। হত্যার পর ওই ব্যক্তি পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন।
হামলাকারী ব্রায়ান রিলে (৩৩) মার্কিন নৌবাহিনীর সাবেক সদস্য। ব্রায়ান রিলের গুলিতে ১১ বছরের একটি মেয়েও আহত হয়েছে। তার অস্ত্রোপচার চলছে।
পক কাউন্টির শেরিফ গ্রেডি জাড এক সংবাদ সম্মেলনে জানান, ১১ বছরের ওই মেয়ের শরীরে সাতটি গুলি লেগেছিল।
রয়টার্সের খবরে জানা যায়, কাউন্টি শেরিফ গ্র্যাডি জাড বলেন, রিলে নিজেও গুলিতে আহত হন। পুলিশের সঙ্গে তাঁর গোলাগুলি চলে। তাঁকে একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। জাডের ভাষ্য, ইরাক ও আফগানিস্তান যুদ্ধে নিরাপত্তাকর্মী ও দেহরক্ষী হিসেবে দায়িত্ব পালন করেন রিলে। তার বান্ধবী তদন্তকারীদের বলেন, রিলে মানসিক চাপ এবং পেশাগত কারণে হতাশায় ভুগছিলেন। ওই বান্ধবীর সঙ্গে রিলের চার বছর ধরে সম্পর্ক রয়েছে।
জাড আরও বলেন, এক সপ্তাহ আগে রিলের মানসিক স্বাস্থ্যের আরও অবনতি হয়। রিলে তার বান্ধবীকে বলেছিলেন, তিনি ঈশ্বরের সঙ্গে কথা বলেন।
জাড জানান, রিলে গত শনিবার রাতে প্রথম ওই বাড়িতে ঢোকেন। সেখানে তিনি অসংলগ্ন কথাবার্তা বলেন। ওই পরিবারের সঙ্গে তাঁর তর্ক হয়। পুলিশ যাওয়ার পর রিলে সেখান থেকে চলে যান। গতকাল সকালে তিনি আবার ওই বাড়িতে ফিরে যান। সেখানে তিনি ৪০ বছরের এক ব্যক্তি, ৩৩ বছরের এক নারী ও তার সন্তানকে গুলি করে হত্যা করেন। ওই বাড়ির পাশেই তিনি ওই নারীর ৬২ বছর বয়সী মাকে গুলি করে হত্যা করেন। এমনকি তিনি ওই পরিবারের পোষা কুকুরটিকেও গুলিতে হত্যা করেন।
ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে তাদের সঙ্গে রিলের গোলাগুলি হয়। একপর্যায়ে রিলে পুলিশের বন্দুক কেড়ে নেওয়ার চেষ্টাও করেন বলে জানান কাউন্টি শেরিফ গ্র্যাডি জাড।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD