আবারও রবীন্দ্রনাথের চরিত্রে পরমব্রত আবারও রবীন্দ্রনাথের চরিত্রে পরমব্রত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আবারও রবীন্দ্রনাথের চরিত্রে পরমব্রত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১১০ পাঠক

টালিউডের পর্দায় আবারও রবীন্দ্রনাথ ঠাকুরের ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। সায়ন্তন ঘোষালের আগামী সিনেমা ‘আজি হতে শতবর্ষ পরে’তে রবি ঠাকুরের চরিত্রে অভিনয় করবেন তিনি। কবির বিভিন্ন বয়সের লুকে দেখা যাবে অভিনেতাকে। এর আগে সুমন ঘোষের সিনেমা ‘কাদম্বরী’তে রবীন্দ্রনাথ রূপে দেখা গিয়েছিল পরমব্রতকে।

একটি খুনের রহস্যকে ঘিরে এগোবে ‘আজি হতে শতবর্ষ পরে’র কাহিনী, যার সঙ্গে জড়িয়ে রয়েছে রবীন্দ্রনাথের জীবনের একটি অধ্যায়। কবির লন্ডনে কাটানো সময়কাল ও ঘটনা ধরা হবে এই সিনেমায়। অতীত এবং বর্তমান দু’টি ট্র্যাকে এগোবে গল্প। বর্তমানের কাহিনীর মুখ্য চরিত্রে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে। এক সাংবাদিকের চরিত্রে থাকবেন তনুশ্রী চক্রবর্তী। এছাড়া এই সিনেমায় দেখা যাবে ঋদ্ধি সেন এবং কৌশিক সেনকেও। এখনও বাকি রয়েছে আরও কিছু কাস্টিং।
সিনেমার প্রযোজক এসকে মুভিজ। পূজার পর থেকে শুরু হবে শুটিং। লন্ডন ও কলকাতার বিভিন্ন জায়গায় হবে কাজ। আগামী বছর মুক্তির পরিকল্পনা রয়েছে সিনেমাটির। এর আগে লন্ডনে গিয়ে এই পরিচালক-প্রযোজক জুটি ‘স্বস্তিক সংকেত’ সিনেমার শুটিং করেছিলেন অতিমারির মধ্যেই। নুসরাত জাহান-গৌরব চক্রবর্তী অভিনীত সেই সিনেমা মুক্তির পরেই মুক্তি পাবে ‘আজি হতে শতবর্ষ পরে’ সিনেমাটি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD