‘মিস্টার হিলার’ মুঠোফোনেই স্বাস্থ্য সেবা ‘মিস্টার হিলার’ মুঠোফোনেই স্বাস্থ্য সেবা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

‘মিস্টার হিলার’ মুঠোফোনেই স্বাস্থ্য সেবা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৭ পাঠক

বৈশ্বিক করোনা মহামারীর এই সময়ে ‘টেলিমেডিসিন’ শব্দটি বেশ পরিচিত। সহজ ভাষায় টেলিমেডিসিন সেবা বলতে টেলিফোন বা মুঠোফোনে সেবা প্রদান বুঝালেও বর্তমানে ইন্টারনেটের সহজলভ্যতার কারণে অনলাইন টেলিমেডিসিন সেবা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

সাম্প্রতিক সময়ে বাংলাদেশে বেশ কিছু টেলিমেডিসিন কোম্পানি গড়ে উঠেছে, যার বেশিরভাগই সীমিত পরিসরে ফেসবুক পেজের মাধ্যমে তাদের প্রচার প্রচারণা চালাচ্ছে এবং গুটিকয়েক ডাক্তার নিয়ে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। যার কারণে তারা গ্রাহকের চাহিদা পূরণ  ও আস্থা অর্জনে কিছু ক্ষেত্রে ব্যর্থ হচ্ছে। এইসব সমস্যা সমাধান ও টেলিমেডিসিন সেবাকে আরও জনপ্রিয় ও সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছে Mr.Healer Health Solution Ltd. খুব শীঘ্রই তারা তাদের টেলিমেডিসিন অ্যাপ  ‘মিস্টার হিলার’ (Mr.Healer) লঞ্চ করতে যাচ্ছে। এই অ্যাপটি খুবই সহজ ও সবার বোধগম্য করে তৈরি করা হয়েছে যেন স্মার্টফোন ব্যবহারকারী যে কেউ সহজেই এটি অপারেট করতে পারেন এবং সেবা নিতে পারেন। অনলাইন এবং অফলাইনের মাধ্যমে এই সেবাকে সকলের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়ার জন্য বিভিন্ন ফার্মেসীতে তাদের এজেন্ট পয়েন্ট চালু করতে যাচ্ছে। যারা অ্যাপটি ব্যবহার করতে পারেনা অর্থাৎ স্বল্প শিক্ষিত, অশিক্ষিত, বয়স্ক রোগী তারা তাদের এজেন্ট পয়েন্টের মাধ্যমে সেবা নিতে পারবেন। আর এই পুরো প্রক্রিয়াটি এজেন্ট প্রতিনিধি সম্পন্ন করে দেবেন।
শুধু তাই নয় জরুরি প্রয়োজনে বাসস্থানে ডাক্তার পাঠানোর উদ্যোগ ও নিয়েছে এই কোম্পানি, যদিও এখন তা সীমিত পরিসরে রয়েছে তবে তাদের পরিকল্পনা আছে ভবিষ্যতে এই পরিষেবা সারাদেশ ব্যাপী ছড়িয়ে দেয়া। এছাড়া মেডিসিন ও অথেনটিক স্বাস্থ্য সুরক্ষা পণ্য হোম ডেলিভারীর ব্যবস্থা তো থাকছেই।
 

‘Mr. Healer’ অ্যাপ এর আরও একটি বিশেষত্ব হচ্ছে তাদের  নিজস্ব বেশ কিছু বিশেষজ্ঞ চিকিৎসক রয়েছেন, যারা ২৪/৭ নিরবচ্ছিন্ন চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে তাদের প্রধান কার্যালয়ে অবস্থান করেন। এর পাশাপাশি দেশের বিভিন্ন হাসপাতালের স্বনামধন্য চিকিৎসকগণ এই অ্যাপ এর অন্তর্ভুক্ত রয়েছেন। এই অ্যাপ এর মাধ্যমে প্রি বুকিং বা অগ্রিম বুকিং দিয়ে চিকিৎসা সেবা নেয়া যাবে। ধীরে ধীরে এই পরিষেবা আরও বর্ধিত করার পরিকল্পনা রয়েছে তাদের।
 

Mr. Healer App play store, Apple store এ রয়েছে, খুব সহজেই এখান থেকে ডাউনলোড করা যাবে।
‘Mr. Healer’ এর সেবা সম্পর্কে জানার জন্য ঘুরে আসতে পারেন তাদের ফেসবুক পেজ থেকে।
ফেসবুক পেজ লিংক: https://www.facebook.com/MrHealerHS

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD