বাথরুমে মিলল বলিউড অভিনেতা ‘ব্রহ্ম মিশ্রা’র লাশ বাথরুমে মিলল বলিউড অভিনেতা ‘ব্রহ্ম মিশ্রা’র লাশ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বাথরুমে মিলল বলিউড অভিনেতা ‘ব্রহ্ম মিশ্রা’র লাশ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ১০৫ পাঠক

মুন্না ভাইয়ার ললিত আর নেই! চলে গেলেন অভিনেতা ব্রহ্ম মিশ্রা। আমাজন প্রাইমের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এ ললিতের চরিত্রে অভিনয় করেই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন ব্রহ্মা মিশ্রা। সেখান থেকেই তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে সর্বত্র।

ভারতের মুম্বাইয়ের ভারসোভা এলাকায় নিজ ফ্ল্যাটের বাথরুম থেকে উদ্ধার হয়েছে তার পচাগলা দেহ।
হিন্দুস্তান টাইমস জানিয়েছে, বৃহস্পতিবার ভারতের মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে ব্রহ্ম মিশ্রের অর্ধ পচাগলা দেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ কুপার হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশের ধারণা, হত্যা বা আত্মহত্যা নয়, হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে ৩৬ বছর বয়সি এই অভিনেতার। কারণ সম্প্রতি হৃদযন্ত্রের চিকিৎসা নিচ্ছিলেন তিনি। গত ২৯ নভেম্বর বুকে যন্ত্রণা নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন মিশ্র। ডাক্তার তাকে বেশ কিছু ওষুধ দেয়। গত দু-তিন দিন আগেই মৃত্যু হয়েছে তার।
পুলিশ জানিয়েছে, অটোপসি রিপোর্ট এলেই অভিনেতার মৃত্যুর কারণ এবং সময় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। তবে দু-তিন দিন আগেই মৃত্যু হয়েছে তার, এমনটাই মনে করা হচ্ছে।
ব্রহ্ম মিশ্রের বাড়ি ভোপালে। ছোটবেলা থেকেই অভিনেতা হওয়ার স্বপ্ন দেখতেন তিনি। পুনে ফিল্ম ইনস্টিটিউট থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করেছেন ব্রহ্ম। বলিউডে জায়গা করে নিতে মুম্বাইয়ে এসে বসবাস শুরু করেন তিনি। অভিনয়ের শুরুটা হয় মঞ্চ থেকে।
ভোপালে জন্ম ব্রহ্ম মিশ্রার। ২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ ছবির সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ। ‘দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সুপার ৩০’-র মতো ছবিতেও অভিনয় করেছেন তিনি। পর্দায় অভিনয়ের পাশাপাশি রঙ্গমঞ্চেও চুটিয়ে অভিনয় করতেন। অভিনেতা মনোজ বাজপেয়ী ছিল তার রোলমডেল। মনোজের মতো অভিনেতা হওয়ার স্বপ্ন দেখলেন ব্রহ্ম মিশ্রা, কিন্তু অধরাই থাকল সেই স্বপ্ন। তার আকস্মিক মৃত্যুর খবরে শোকের ছায়া বলিউডে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD