ডেঙ্গু রোধে ছিন্নমূল মানুষের পাশে টিম খোরশেদ ডেঙ্গু রোধে ছিন্নমূল মানুষের পাশে টিম খোরশেদ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ডেঙ্গু রোধে ছিন্নমূল মানুষের পাশে টিম খোরশেদ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ৭৩ পাঠক

নারায়ণগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে রাতের আধারে ফুটপাতে শুয়ে থাকা ছিন্নমূল মানুষদের মধ্যে মশারি উপহার দিয়েছেন আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।

রোববার (১৬ জুলাই) রাত ১২ থেকে শুরু করে ২টা পর্যন্ত চাষাঢ়া রেললাইন, লঞ্চ টার্মিনাল ঘাট,  কেন্দ্রীয় রেলওয়ে স্টেশনে এ কার্যক্রম চলে।

এ সময় ফুটপাতে শুয়ে থাকা সহায় সম্বলহীন শতাধিক মানুষদের মধ্যে মশারি বিতরণের পাশাপাশি ডেঙ্গু সম্পর্কে তাদের সচেতন করেন টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা। অনেকে যারা ঘুমাচ্ছিলেন তাদের মাথার ওপরে মশারি টানিয়ে দেন টিম খোরশেদের সদস্যরা।

কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আজ শতাধিক মানুষের মধ্যে মশারি বিতরণ করা হল। ডেঙ্গু ভয়াবহভাবে প্রভাব ফেলছে, যার ফলে অনেকের মৃত্যু হয়েছে। এই মুহূর্তে সতর্কতা প্রয়োজন। সমাজের এই ছিন্নমূল মানুষ যেন ডেঙ্গু থেকে রক্ষা পায় সেজন্য সামান্য এ উদ্যোগ। পর্যায়ক্রমে বন্দর ফতুল্লা সিদ্ধিরগঞ্জে আরও ৫ শতাধিক মশারি বিতরণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, টিম খোরশেদের স্বেচ্ছাসেবক আনোয়ার মাহমুদ বকুল, জয়নাল আবেদীন, রানা মজিব, নামজুল কবীর নাহিদ, রশিদুর রহমান রুশো, আওলাদ হোসেন, শওকত খন্দকার, মুজিবর রহমান সরকার, আমোয়ার হোসেন, সুমন দেওয়ান, নাঈম মোল্লা, রিটন দে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD