দুই প্রার্থীর সমর্থকদের হামলায় ভাইসহ কাউন্সিলর প্রার্থী আহত দুই প্রার্থীর সমর্থকদের হামলায় ভাইসহ কাউন্সিলর প্রার্থী আহত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দুই প্রার্থীর সমর্থকদের হামলায় ভাইসহ কাউন্সিলর প্রার্থী আহত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ৮২ পাঠক

ঢেঁড়স প্রতীকের কাউন্সিলর প্রার্থী রতন ও টেবিল ল্যাম্প প্রতীকের কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলামের সমর্থকরা এ হামলা করেছেন বলে অভিযোগ।

 

হামলায় আমি নিজেও আমার ভাই রিপন মিয়া আহত হয়।

এই ঘটনায় ভোটারদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং প্রায় ৩০ মিনিট ভোটগ্রহণ বন্ধ থাকে। এরপর পুলিশ কঠোর অবস্থান নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

সোমবার (১৭ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আহত ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রিপন মিয়া বলেন,  এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী সাতজন।
এরমধ্যে আমার ভোটার সংখ্যা বেশি। অন্য প্রার্থীদের ভোটার সংখ্যা কম হওয়ায় তারা হামলার ঘটনা ঘটিয়ে ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করেছে। ঢেঁড়স প্রতীকের কাউন্সিলর প্রার্থী রতন ও টেবিল ল্যাম্প প্রতীকের কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলামের সমর্থকদের হামলায় আমি নিজে ও আমার ভাই রিপন মিয়া আহত হয়েছি।

ঘটনার বিষয়ে চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ জানান, এই কেন্দ্রে কিছুটা বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছিল। তবে পুলিশ তাৎক্ষণিক ঘটনা নিয়ন্ত্রণে আনে। যারা এই ঘটনায় সঙ্গে জড়িত এবং বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঘটনার বিষয়ে থানায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি বলে জানান পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

কেন্দ্র পরিদর্শনে আসা চাঁদপুরের জেলা প্রশাসক (ভিসি) কামরুল হাসান বলেন, ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ চলছে। এই প্রথম ইভিএমে ভোট হওয়ায় নারীদের ভোট দিতে কিছুটা বিলম্ব হচ্ছে। ভোটারদের ব্যাপক উপস্থিত আছে। আমরা শেষ সময় পর্যন্ত ভোটগ্রহণ করব। নিরাপত্তার জন্য ব্যাপক আইন-শৃঙ্খলা বাহিনী নির্বাচন শেষ নাওয়া পর্যন্ত পৌর এলাকায় অবস্থান করবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD