খুলনায় প্রধানমন্ত্রীর জনসভায় নারীদের ঢল খুলনায় প্রধানমন্ত্রীর জনসভায় নারীদের ঢল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

খুলনায় প্রধানমন্ত্রীর জনসভায় নারীদের ঢল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ১৩৬ পাঠক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে খুলনার সার্কিট হাউজে বিভিন্ন জেলা ও উপজেলা থেকে মানুষ দলে দলে সভাস্থলে আসতে শুরু করেছে। পুরুষের পাশাপাশি নারীর সংখ্যা ছিল চোখে পড়ার মতো।

সরেজমিন দেখা যায়, বিভিন্ন এলাকা থেকে আসা নারী নেতাকর্মীরা মিছিল নিয়ে সভাস্থলে আসছেন। সার্কিট হাউজের পূর্ব পাশ থেকে তারা জনসভার মাঠে প্রবেশ করছেন। পরনে শাড়ি, মাথায় টুপি পরে মিছিলে অংশ নিয়েছেন তারা। এ সময় তাদের বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও নিজ এলাকার আওয়ামী লীগ নেতার নামে স্লোগান দিতে দেখা যায়। নারী কর্মীদের মধ্যে একধরনের উচ্ছ্বাস দেখা গেছে।

সোমবার (১৩ নভেম্বর) সকাল ১০ টার পর থেকে বাহারি সাজসজ্জা আর বাদ্যযন্ত্রের তালে তালে বিভিন্ন স্লোগানে নেচে গেয়ে উচ্ছ্বাস করছেন দলীয় নেতা কর্মীরা ।

বেলা ৩ টায় রূপসা ও ভৈরব তীরে নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে দলের বিভাগীয় জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  এ উপলক্ষ্যে সকাল থেকেই বাস, ট্রেন, ট্রাকে করে বাদ্যযন্ত্র বাজিয়ে জনসভাস্থলে আসেন আওয়ামী লীগ এবং দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে খুলনা মহানগরীর জুড়ে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। প্রতিটি মোড়ে পুলিশ, র‍্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সতর্ক অবস্থান লক্ষ করা গেছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD