পিরোজপুরে চেয়ারম্যান প্রার্থীসহ তিনজনকে বিএনপি থেকে বহিষ্কার পিরোজপুরে চেয়ারম্যান প্রার্থীসহ তিনজনকে বিএনপি থেকে বহিষ্কার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পিরোজপুরে চেয়ারম্যান প্রার্থীসহ তিনজনকে বিএনপি থেকে বহিষ্কার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ১৩ পাঠক

পিরোজপুরে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়া ও প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে চেয়ারম্যান প্রার্থীসহ তিনজনকে বিএনপি ও তার সহযোগী সংগঠন থেকে বহিষ্কার করেছে দলটি।

বহিষ্কৃতরা হলেন- জেলার ইন্দুরকানী উপজেলার চেয়ারম্যান প্রার্থী ও জেলার নাজিরপুর উপজেলার দুই যুবদল নেতা।

দলীয় একাধিক সূত্রে জানা গেছে, জেলার ইন্দুরকানী উপজেলার চেয়ারম্যান প্রার্থী মো. ফায়জুল কবির তালুকদারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি ওই উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য।

শুক্রবার (২৬ এপ্রিল) বিএনপির কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রহুল কবির তালুকদার রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য  জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় তিনি দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে আসন্ন  উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। তাই তাকে দলীয় প্রাথমিক পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। এ ছাড়া জেলার নাজিরপুর উপজেলা যুবদলের সহ ক্রীড়া সম্পাদক মো. জাকির হোসেন খান এবং ওই উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. ফাহিম মৃধাকেও দলীয় সব পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে দলটি। দলের পিরোজপুর জেলার দাপ্তরিক দায়িত্বে থাকা যুগ্ম আহ্বায়ক তানজিদ হাসান শাওন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ ব্যাপারে উপজেলা যুবদল নেতা জাকির হোসেন বলেন, তিনি কোথাও কোনো প্রার্থীর পক্ষে প্রচারণা বা কাজ করেননি। তাকে হেয় প্রতিপন্ন করতে কারো দেওয়া মিথ্যা তথ্যে দল এমনটি করেছে। তবে যুবদল নেতা ফাহিম মৃধার সঙ্গে যোগাযোগ করা সম্ভব না হওয়ায় তার বক্তব্য পাওয়া যায়নি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD