শাহবাগে গৃহকর্মীর অস্বাভাবিক মৃত্যু, দাবি আত্মহত্যা শাহবাগে গৃহকর্মীর অস্বাভাবিক মৃত্যু, দাবি আত্মহত্যা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শাহবাগে গৃহকর্মীর অস্বাভাবিক মৃত্যু, দাবি আত্মহত্যা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৫৪ পাঠক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিচার্স কোয়ার্টারের একটি বাসায় ফাতেমা মিম (১৫) নামে এক গৃহকর্মীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গৃহকর্ত্রীর দাবি, সে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গৃহকর্ত্রী ইসরাত জাহান জানান, তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঈশা খাঁ রোডের টিচার্স কোয়ার্টারের একটি বাসা থাকেন। গত এক বছর চার মাস ধরে তার বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিল ফাতেমা। তার বাড়ি ময়মনসিংহ জেলায়। তবে তার বাবা-মা দুজনই আলাদা থাকেন।

গৃহকর্ত্রী দাবি করেন, ভোর ৪টা থেকে সাড়ে ৪টার মধ্যে বাসার একটি রুমের ভেতর ফাতেমাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। পরে তিনি ও তার স্বামী ঝুলন্ত অবস্থায় থেকে তাকে নামিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। সেখানেই কর্তব্যরত চিকিৎসক ফাতেমাকে মৃত ঘোষণা করেন। একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ফাতেমার। তার সঙ্গে নিয়মিত কথা বলত এবং মাঝেমধ্যেই ছেলেটি তাদের বাসার সামনে এসে দাঁড়িয়ে থাকতো বলে জানান গৃহকর্ত্রী।

এ বিষয়ে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত ইবনে শফিউল্লাহ জানান, প্রাথমিকভাবে জানা গেছে, কোনো একটি ছেলের সঙ্গে ফাতেমার প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের অবনতির কারণে এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। তার বাবা-মায়ের সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD