সাকিবের পক্ষে মিছিল করায় আ.লীগ নেতাকে হাতুড়িপেটার অভিযোগ সাকিবের পক্ষে মিছিল করায় আ.লীগ নেতাকে হাতুড়িপেটার অভিযোগ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সাকিবের পক্ষে মিছিল করায় আ.লীগ নেতাকে হাতুড়িপেটার অভিযোগ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৬১ পাঠক

জেলার শ্রীপুর উপজেলায় আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় ক্রিকেটার সাকিব আল হাসানের সমর্থনে মিছিল করায় ইউনিয়ন আওয়ামী লীগের এক নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (৩ ডিসেম্বর) উপজেলার লাঙ্গলবাধ বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে।

আহত গোলাম মোরশেদ টুকু (৪৫) ১ নম্বর গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তার বাবার নাম (মৃত) কেরামত আলী। অভিযোগ তোলা হয়েছে এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল হালিম ও তার সমর্থকদের বিরুদ্ধে।

আহত টুকুর অভিযোগ, গত ২৬ নভেম্বর মাগুরা-১ আসনে মনোনয়নে সাকিব আল হাসানের নাম ঘোষণা করায় নিজ এলাকায় আনন্দ মিছিল করার কারণে স্থানীয় প্রতিপক্ষ গয়েশপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল হালিমের সমর্থকরা তার ওপর হামলা চালিয়েছে।

টুকু জানান, তিনি স্থানীয় লাঙ্গলবাধ বাজার কৃষি ব্যাংক থেকে কাজ সেরে নিজ গ্রামে ফিরছিলেন। পথে বিকেল ৫টার দিকে লাঙ্গলবাধ বাজার এলাকায় হালিম চেয়ারম্যানের সমর্থকরা পূর্ববর্তী বিরোধের জেরে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরও জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে টুকুসহ তার লোকজন অন্য এক চেয়ারম্যান প্রার্থীকে সমর্থন করেন, যা নিয়ে তাদের মধ্যে অনেক আগে থেকেই বিরোধ চলছিল। ২৬ নভেম্বর মিছিল দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে হালিম চেয়ারম্যান ও তার সমর্থকরা এ হামলা চালায়। হামলা চালানোর সময় তাদের বলতে শোনা গেছে, ‘চেয়ারম্যান হতি চাস, এ কারণে মিছিল দিয়ে নেতা হওয়ার সুযোগ খুজতিছিস। তোকে নেতা বানাচ্ছি’।

এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, লাঙ্গলবাধ এলাকায় গোলাম মোরশেদ টুকু নামে এক যুবক আহত হওয়ার ঘটনা ঘটেছে। এ বিষয়ে এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। এলাকায় পুলিশ পাঠিয়ে ঘটনার তদন্ত চলছে। দোষীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এদিকে অভিযোগের বিষয়ে চেয়ারম্যান আব্দুল হালিম বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে। ঘটনার সঙ্গে আমি কিংবা আমার কোনো ব্যক্তি জড়িত নয়। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। এলাকার তার অনেক শত্রু থাকতে পারে। ঘটনার তদন্ত করলে প্রকৃত তথ্য বেরিয়ে আসবে।

তিনি আরও বলেন, নৌকার প্রার্থীর মিছিল বের করার কারণে তার ওপর হামলা হয়েছে- এমন তথ্য সঠিক নয়। কারণ, আমার ইউনিয়নে সেই ধরনের রাজনৈতিক কোনো অস্থিরতা নেই।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD