মেলায় যেতে বের হয়েছিল শিশুটি, লাশ মিলল নদীতে মেলায় যেতে বের হয়েছিল শিশুটি, লাশ মিলল নদীতে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মেলায় যেতে বের হয়েছিল শিশুটি, লাশ মিলল নদীতে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৭০ পাঠক

রাজধানীর খিলগাঁওয়ে বালু নদী থেকে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

ওসমান গনি স্বাধীন (৯) নামে ওই শিশু গত শুক্রবার বিকেলে পাশের এলাকায় একটি মেলায় যাবে বলে বাড়ি থেকে বের হয়েছিল। নিখোঁজের পর একটি নম্বর থেকে তার বাবাকে কল দিয়ে টাকা দাবি করা হয়েছিল।

মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করে পুলিশ। সোমবার রাতে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

ঢাকা অঞ্চলের ডেমরা রাজাখালি নৌ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান জানান, খবর পেয়ে খিলগাঁও কায়েতপাড়া বাজারের উত্তর পাশে বালু নদীর পানিতে ভাসমান মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি জানান, মরদেহ আংশিক পচে ফুলে গেছে। এজন্য দেহে কোনো আঘাতের চিহ্ন বাহ্যিকভাবে বোঝা যাচ্ছে না। তবে তার নাক-মুখ দিয়ে রক্ত নির্গত হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্টে তার মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে।

নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার নাওরা গ্রামের দোকান মালিক মো. শাহিনের ছেলে স্বাধীন। নাওরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র সে।

স্বাধীনের বাবা মো. শাহিন জানান, শুক্রবার বিকেলে স্বাধীন বাসা থেকে বের হয় পাশের এলাকার একটি মেলায় যাবে বলে। তবে সন্ধ্যা হয়ে গেলেও সে বাসায় না ফেরায় তাকে খোঁজাখুঁজি করা শুরু হয়। কোথাও না পেয়ে ওইদিনই রূপগঞ্জ থানায় জিডি করা হয়।

তিনি অভিযোগ করেন, শনিবার সকালে তার মোবাইল ফোনে একটি কল আসে। ফোনের ওপাশ থেকে জানানো হয়, স্বাধীনকে কমলাপুর এলাকায় নামিয়ে রেখে এসেছে এবং তাকে আটশ টাকা দিলে শিশুটির সন্ধান দেবে।

তখন স্বজনরা ফোনের ওই পাশে থাকা ব্যক্তির কথায় রাজি হন। শিশুটির বাবা গোপনে ওই নম্বরটি থানা পুলিশকে দেয়। কিন্তু এরপর থেকেই ওই নম্বরটি বন্ধ পাওয়া যায়।

শনিবার দুপুরে পরিবারের সদস্যরা নিজেরাই কমলাপুর এলাকায় গিয়ে স্বাধীনকে খোঁজাখুঁজি করেন। এতেও কোনো হদিস মেলেনি।

সবশেষে সোমবার সন্ধ্যায় পুলিশের মাধ্যমে শাহিন খবর পান, বালু নদী থেকে স্বাধীনের মরদেহ উদ্ধার হয়েছে। তিনি বলেন, তার সঙ্গে এলাকার কারো কোনো শত্রুতা নেই। কারা তার ছেলেকে মেরে ফেলেছে, তা তার ধারণার বাইরে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD