রূপালী ব্যাংকের সাফল্যে এমডিকে কর্মকর্তা-কর্মচারীদের অভিনন্দন রূপালী ব্যাংকের সাফল্যে এমডিকে কর্মকর্তা-কর্মচারীদের অভিনন্দন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

রূপালী ব্যাংকের সাফল্যে এমডিকে কর্মকর্তা-কর্মচারীদের অভিনন্দন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৮৯ পাঠক

রূপালী ব্যাংক পিএলসির সেবার মান বৃদ্ধি, খেলাপি ঋণ আদায় ও ঋণ বিতরণে বৈচিত্র্য আনয়নের মাধ্যমে ২০২৩ সালে মুনাফাসহ সকল আর্থিক সূচকে রেকর্ড সৃষ্টি করেছে। এ উপলক্ষে রুপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এমডি অ্যান্ড সিইও মো. জাহাঙ্গীরকে ব্যাংকের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অভিনন্দন জানিয়েছেন।

সোমবার (১ জানুয়ারি)  দিলকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ে এ অভিনন্দন জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক তাহমিনা আখতার, কাজী আব্দুর রহমান ও হাসান তানভীর। অন্যান্যদের মধ্যে মহাব্যবস্থাপক মো. হারুনুর রশীদ, মো. ফয়েজ আলম, মোহাম্মদ শাহেদুর রহমান, মো. ইসমাইল হোসেন শেখ, মোহাম্মদ সাফায়েত হোসেন, মো. নোমান মিয়া, সালামুন নেছা, তানভীর হাছনাইন মইন, মইন উদ্দিন মাসুদ, আবু নাসের মোহাম্মদ মাসুদ ও দিদারুল ইসলামসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএ, এক্সিকিউটিভ ফোরাম, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, বঙ্গবন্ধু পরিষদ ও বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের পক্ষ থেকেও এই সাফল্যর জন্য ব্যবস্থাপনা পরিচালককে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয় এ অনুষ্ঠানে।

২০২৩ সালে খেলাপি ঋণ আদায়, আমানতের প্রবৃদ্ধি, ঋণ বিতরণ, নতুন হিসাব খোলা, লোকসানি শাখা কমানো ও অটোমেটেড চালনসহ সকল ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য অর্জন করে রুপালী ব্যাংক। এ সময় ব্যাংকের এমডি নতুন বছরে বিগত বছরের সাফল্যকে ছাড়িয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD