চোখের সার্জারির পর কেমন আছেন বেজবাবা সুমন চোখের সার্জারির পর কেমন আছেন বেজবাবা সুমন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

চোখের সার্জারির পর কেমন আছেন বেজবাবা সুমন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ৫৩ পাঠক

দীর্ঘদিন ধরে তিনি ক্যানসারের সঙ্গে লড়াই করছেন অর্থহীন ব্যান্ডের প্রধান গায়ক সাইদুস সালেহীন সুমন। শ্রোতাদের কাছে যিনি ‘বেজবাবা সুমন’ নামেই পরিচিত।

ক্যানসার চিকিৎসা শেষে ২০২২ সালে ফিরেছেন গানে। কিন্তু এখনো নিয়মিত চিকিৎসা নিতে হয় তাকে।

গেল বছরের অক্টোবরে ব্যাংককে গিয়েছিলেন রুটিন চেকআপ করাতে। চিকিৎসার মধ্যেই দুই চোখে সমস্যা ধরা পড়ে। গেল ডিসেম্বরে দুই চোখেই সার্জারি করাতে হয়েছে তাকে।

চোখেই সার্জারি করানোর পর এখন কেমন আছেন সুমন? জানা গেছে, সার্জারি সফল হলেও এখনো কিছু জটিলতা রয়ে গেছে। যে কারণে কম্পিউটার বা মুঠোফোনে কোনো কিছু লেখা বা পড়া নিষেধ করেছেন চিকিৎসক। পুরোপুরি চোখ ঠিক হতে আরও কিছুটা সময় লাগবে।

এই গায়কের ভাষ্য, আমার চোখের সার্জারি সাকসেসফুল হলেও এখন অতিরিক্ত পর্যায়ে ড্রাই আই সিম্পটমে ভুগছি। সবকিছু অতিরিক্ত ঘোলা দেখছি।

তবে একে চিন্তার কিছু নেই বলেই জানিয়েছেন সুমন। তার কথায়, ব্যাপারটা সাময়িক, সুতরাং চিন্তার কিছু নেই। মোবাইল বা কম্পিউটারের সামনে বসা নিষেধ। কিছু একটা লিখতে গেলেও টেক্সট-এর সাইজ অনেক বড় করে লিখতে হয়।

অনেকেই সুমনকে মেসেজ করেন, তবে বর্তমান সময়ের মেসেজের নোটিফিকেশন পেলেন পড়তে পারছেন না। এ জন্যও সবার কাছে দুঃখ প্রবাশ করেছেন অর্থহীন ব্যান্ডের প্রধান গায়ক। তবে চোখের অবস্থা একটু ভালো হলেই অবশ্যই সেগুলো পড়বেন বলে জানিয়েছেন।

সোমবার (০৮ জানুয়ারি) সুমনের জন্মদিন ছিল। এদিন সবার ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হন এই গায়ক। জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সঙ্গে ভক্তদের বললেন, ধন্যবাদ আমার পৃথিবী বড় করার জন্য, সবাইকে ভালোবাসি।

এর আগে, ব্যাংককের হাসপাতালে দীর্ঘদিন ক্যান্সারের চিকিৎসা নিয়েছিলেন বেজবাবা সুমন। কিছুটা সুস্থ হলে ২০২২ সালে দেশে ফিরে আবারও গানে মনযোগ দেন। যুক্ত হন কনসার্টে।

সবশেষ ২০২৩ সালের ২০ অক্টোবর আর্মি স্টেডিয়ামে ‘চলো বাংলাদেশ কনসার্ট’ ও ২২ অক্টোবর আইসিসিবিতে একটি কনসার্টে অংশ নেয় অর্থহীন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD