মন্ত্রী-এমপিদের শুভেচ্ছা জানাতে বেড়েছে ফুলের চাহিদা, বিক্রি মন্ত্রী-এমপিদের শুভেচ্ছা জানাতে বেড়েছে ফুলের চাহিদা, বিক্রি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মন্ত্রী-এমপিদের শুভেচ্ছা জানাতে বেড়েছে ফুলের চাহিদা, বিক্রি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ৪৭ পাঠক

নবনির্বাচিত মন্ত্রী ও সংসদ সদস্যদের শুভেচ্ছা জানানোর এই সময়ে রাজধানীতে ফুলের বিক্রি বেড়েছে। ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী মন্ত্রী ও সংসদ সদস্যদের বাসভবন, অফিসসহ বিভিন্ন অনুষ্ঠানের জন্য ফুলের দোকানগুলোতে রয়েছে ভিড়।

পাশাপাশি নতুন বছরের শুরু হওয়ায় আলাদাভাবে ফুলের চাহিদা রয়েছে।

রাজধানীর শাহবাগে ফুলের দোকানগুলোতে দেখা গেছে, গোলাপ, রজনীগন্ধা, গাঁদা, জবা, অর্কিডসহ বিভিন্ন ধরনের ফুলের চাহিদা বেড়েছে। সঙ্গে ফুলের দামও কিছুটা বেড়েছে। ফুল বিক্রেতারা জানান, নতুন মন্ত্রী ও সংসদ সদস্যদের শুভেচ্ছা জানাতে ফুলের চাহিদা বেড়েছে।

লোকমান হোসেন নামে এক ফুল ব্যবসায়ী বলেন, নতুন সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের বাসভবন, অফিসসহ বিভিন্ন অনুষ্ঠানের জন্য ফুলের দোকানগুলোতে অর্ডার পড়ছে। এখন ফুলের চাহিদা অনেক বেশি। এ চাহিদা নির্বাচনের দিন থেকেই। অবশ্য ফুলের দামও বেড়েছে কিছুটা।

ফুল কিনতে আসা নাজিবুল হক বলেন, শুভেচ্ছা জানানোর অন্যতম একটা মাধ্যম ফুল। কাছের প্রিয় মানুষেরা নির্বাচনে জয়লাভ করেছেন, মন্ত্রী-এমপি হয়েছেন। এটা তো আনন্দের। এ আনন্দ ভাগ করে নিতেই ফুল দিয়ে তাদের শুভেচ্ছা জানাতে ফুল কেনা।

ফুল বিক্রেতারা জানান, ফুলের চাহিদা থাকবে আরও কয়েকদিন।

শাহবাগের ফুলের দোকানগুলো ঘুরে দেখা যায়, প্রতিটি ফুলের তোড়া মানভেদে ৪০০ থেকে দুই হাজার টাকায় বিক্রি হচ্ছে। এ ছাড়া গাঁদা ফুলের মালার চাহিদাও রয়েছে বেশ। গাঁদা ফুলের একেকটি মালা বিক্রি হচ্ছে ৫০ টাকায়।

বিভিন্ন দোকানে ক্ষমতাসীন দলের নির্বাচনী প্রতীক নৌকার আদলে ফুলের তোড়া সাজাতেও দেখা গেছে। এগুলো বিক্রি হচ্ছে এক হাজার থেকে দেড় হাজার টাকায়। ক্রেতাদের চাহিদা মাথায় রেখেই এখন ফুল বিক্রি করছেন বিক্রেতারা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD