৫৪ করদাতা প্রতিষ্ঠানকে সম্মাননা দিল এলটিইউ ৫৪ করদাতা প্রতিষ্ঠানকে সম্মাননা দিল এলটিইউ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

৫৪ করদাতা প্রতিষ্ঠানকে সম্মাননা দিল এলটিইউ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৫২ পাঠক

২০২২-২০২৩ অর্থবছরের সর্বোচ্চ করদাতা হিসেবে ৫৪ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানকে ‘বিশেষ সম্মাননা’ দিয়েছে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) বৃহৎ করদাতা ইউনিট (এলটিইউ)।

বুধবার (২৪ জানুয়ারি) এনবিআরের মাল্টিপারপাস হলে আয়োজিত এক অনুষ্ঠানে এ সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানে এনবিআর সদস্য (কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) সৈয়দ মোহাম্মদ আবু দাউদ, বৃহৎ করদাতা ইউনিটের কর কমিশনার মো. ইকবাল বাহার সম্মাননা স্মারক তুলে দেন।

ক্যাটগরি অনুযায়ী সম্মাননাপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো

ব্যাংকিং প্রতিষ্ঠান: ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্র্যাক ব্যাংক পিএলসি, ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড পিএলসি, ইস্টার্ন ব্যাংক পিএলসি, দি সিটি ব্যাংক পিএলসি, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি, দি হংকং অ্যান্ড সাংহাই ব্যাংকিং করপোরেশন লিমিটেড পিএলসি, প্রাইম ব্যাংক পিএলসি, আল আরাফা ইসলামী ব্যাংক পিএলসি, আইএফআইসি ব্যাংক পিএলসি, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক পিএলসি, ট্রাস্ট ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি, অগ্রণী ব্যাংক পিএলসি, দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি, ব্যাংক এশিয়া লিমিটেড পিএলসি, ঢাকা ব্যাংক পিএলসি, ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক পিএলসি, শাহজালাল ইসলামী ব্যাংক পিএলসি, পূবালী ব্যাংক পিএলসি, এবি ব্যাংক পিএলসি ও যমুনা ব্যাংক পিএলসি।

নন ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান: ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড, আইডিএলসি ফিন্যান্স লিমিটেড, বাংলাদেশ ইনফ্রাস্ট্রাকচার ফিন্যান্স ফান্ড লিমিটেড, ডিবিএইচ ফিন্যান্স পিএলসি ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ।

ইন্সুরেন্স: আমেরিকান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি, সাধারণ বীমা করপোরেশন, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ও গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

এছাড়া টেলিকমিউনিকেশন ক্যাটাগরিতে গ্রামীণফোন লিমিটেড, সেবা ক্যাটাগরিতে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড, প্রকৌশল ক্যাটাগরিতে বিএসআরএম স্টিলস লিমিটেড, বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস লিমিটেড ও র‌্যাংগস লিমিটেড, খাদ্য ও আনুষঙ্গিক ক্যাটাগরিতে নেসলে বাংলাদেশ পিএলসি, অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ট্রান্সকম বেভারেজ লিমিটেড ও নিউজিল্যান্ড ডেইরি প্রডাক্টস বাংলাদেশ লিমিটেড।

জ্বালানি ক্যাটাগরিতে তিতাস গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ও শেভরন বাংলাদেশ ব্লকস থার্টিন অ্যান্ড ফোর্টিন লিমিটেড, স্পিনিং অ্যান্ড টেক্সটাইল ক্যাটাগরিতে স্কয়ার টেক্সটাইলস পিএলসি ও কোটস বাংলাদেশ লিমিটেড।

ওষুধ ও রসায়ন ক্যাটাগরিতে স্কয়ার ফার্মাসিউটিক্যালস পিএলসি, বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড, হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড, প্রিন্ট অ্যান্ড ইলেক্ট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে মিডিয়া স্টার লিমিটেড, চামড়া শিল্প ক্যাটাগরিতে বাটা সু কোম্পানি (বাংলাদেশ) লিমিটেড ও এপেক্স ফুটওয়্যার লিমিটেড।

অন্যান্য ক্যাটাগরিতে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানি লিমিটেড এবং উৎসে কর কর্তনকারী প্রতিষ্ঠান ক্যাটাগরিতে গ্রামীণফোন লিমিটেড ও বাংলাদেশ ব্যাংককে সম্মাননা স্মারক দেওয়া হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD