রাষ্ট্রায়ত্ত ব্যাংক-আর্থিক প্রতিষ্ঠানের ২০ কর্মকর্তাকে বদলি রাষ্ট্রায়ত্ত ব্যাংক-আর্থিক প্রতিষ্ঠানের ২০ কর্মকর্তাকে বদলি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

রাষ্ট্রায়ত্ত ব্যাংক-আর্থিক প্রতিষ্ঠানের ২০ কর্মকর্তাকে বদলি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ১০ পাঠক

রাষ্ট্রীয় মালিকানাধীন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে কর্মরত ২০ কর্মকর্তাকে বদলি, পদায়ন করা হয়েছে। এর মধ্যে ১১ জন উপব্যবস্থাপনা পরিচালক এবং ৯ জন মহাব্যবস্থাপক রয়েছেন।

সম্প্রতি অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব মো. জেহাদ উদ্দিন স্বাক্ষরিত এ সংক্রান্ত দুটি পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, রূপালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক তাহমিনা আখতারকে অগ্রণী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক করা হয়েছে। রূপালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে সোনালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক পাসুমা আলমকে।

রূপালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক কাজী আব্দুর রহমানকে অগ্রণী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক করা হয়েছে। প্রবাসী কল্যাণ ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ইনসিটু) মো. নূর আলম সরদারকে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের উপব্যবস্থাপনা পরিচালক করা হয়েছে।

অগ্রণী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ইনসিটু) মো. আবুল বাশারকে একই ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে। অগ্রণী ব্যাংকের আর এক উপব্যবস্থাপনা পরিচালক (ইনসিটু) শামিম উদ্দিন আহমেদকে সোনালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক করা হয়েছে।

রূপালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ইনসিটু) মো. ফয়েজ আলমকে জনতা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক করা হয়েছে। সোনালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ইনসিটু) মো. আবু সাঈদকে একই ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক করা হয়েছে।

রূপালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ইনসিটু) মো. হারুনুর রশীদকে একই ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক করা হয়েছে। বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ইনসিটু) পরিতোষ সরকার বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পেয়েছে। আর জনতা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ইনসিটু) মো. নুরুল ইসলাম মজুমদার পেয়েছেন একই ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব।

অপরদিকে মহাব্যবস্থাপক পদের কর্মকর্তাদের মধ্যে আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের মহাব্যবস্থাপক জেড এম. হাফিজুর রহমানকে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের মহাব্যবস্থাপক করা হয়েছে। রূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক তাজউদদীন আহমমদ পেয়েছেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের মহাব্যবস্থাপকের দায়িত্ব।

বাংলাদেশ কৃষি ব্যাংকের মহাব্যবস্থাপক (ইনসিটু) মো. মামুনুর রশীদকে একই ব্যাংকের মহাব্যবস্থাপক করা হয়েছে। বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের মহাব্যবস্থাপক (ইনসিটু) নিপু রানী মিত্রকে একই প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক করা হয়েছে।

পল্লী সঞ্চয় ব্যাংকের মহাব্যবস্থাপক (ইনসিটু) মো. আলা উদ্দিনকে একই প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক করা হয়েছে। বাংলাদেশ কৃষি ব্যাংকের মহাব্যবস্থাপক (ইনসিটু) মোহাম্মদ সালাহউদ্দীন রাজীবকে একই ব্যাংকের মহাব্যবস্থাপক করা হয়েছে।

বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের মহাব্যবস্থাপক (ইনসিটু) মো. শফিকুল ইসলাম মিঞাকে কর্মসংস্থান ব্যাংকের মহাব্যবস্থাপক করা হয়েছে। বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের মহাব্যবস্থাপক (ইনসিটু) মো. জহিরুল হক একই প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপকের দায়িত্ব পেয়েছেন। বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের আর এক মহাব্যবস্থাপক (ইনসিটু) মোহাম্মদ মিজানুর রহমান প্রবাসী কল্যাণ ব্যাংকের মহাব্যবস্থাপক হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD