মিরপুরে ইয়াসের প্রভাব, খেলা বন্ধ মিরপুরে ইয়াসের প্রভাব, খেলা বন্ধ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মিরপুরে ইয়াসের প্রভাব, খেলা বন্ধ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১৫৭ পাঠক

ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে দেশের বিভিন্ন স্থানে ঝড়োহাওয়াসহ বৃষ্টিপাত হচ্ছে। ব্যতিক্রম নয় রাজধানী ঢাকাও। দিনের শুরুতে রৌদ্রজ্জল থাকায় ঠিক সময়েই খেলা শুরু হয়েছে। তবে খেলা মাঝপথে থাকা অবস্থায়ই মিরপুরে হানা দিয়েছে বৃষ্টি। কভারে ঢেকে গেছে মাঠের উইকেট। ফলে মাঠ ছেড়ে ড্রেসিংরুমে সময় কাটাচ্ছে সব ক্রিকেটাররা। খেলা বন্ধ হবার আগ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১৯৬ রান।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ২য় ওয়ানডে আজ মিরপুরে মুখোমুখি হয়েছে বাংলাদেশ। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল। প্রথম ম্যাচ জিতে এরই মধ্যে ১-০ তে এগিয়ে টাইগাররা। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় দুপুর ১টায়।

ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু করেছিলেন টাইগার কাপ্তান তামিম। কিন্তু চামিরার বল ঠিকমত পড়তে পারলেন না। তার করা প্রথম বলেই এলবির শিকার হয়ে ১৩ রানেই সাজঘরে টাইগার এই ওপেনার। তামিমের পর তিন নাম্বারে ব্যাট করতে এসে বাংলাদেশকে বিপদে ফেললেন সাকিবও। চামিরার চতুর্থ বলে এলবির শিকার হন সাকিবও।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ ৩৯ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৮৫ রান করেছে। ব্যাটিংয়ে আছেন মুশফিকুর রহিম ও সাইফউদ্দিন।

এই ম্যাচটিতে দুটি পরিবর্তন এনেছে টিম ম্যানেজমেন্ট। মোহাম্মদ মিথুনের বদলে এসেছেন মোসাদ্দেক। যিনি ওয়ানডে খেলার সুযোগ পেলেন প্রায় দুই বছর পর! মোসাদ্দেকের সর্বশেষ ওয়ানডেটি ছিল ২০১৯ সালের জুলাইয়ে। সেবারও প্রতিপক্ষ ছিল শ্রীলঙ্কা।

বাংলাদেশ একাদশ:

তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ:

দানুশকা গুনাথিলাকা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, পাথুম নিসাঙ্কা, আশেন বান্দারা, ধনঞ্জয় ডি সিলভা, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাকশান সান্দাকান, ইসুরু উদানা ও দুশমন্থ চামিরা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD