বেতন না বাড়ালে চলে যাবেন কাবরেরা! বেতন না বাড়ালে চলে যাবেন কাবরেরা! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বেতন না বাড়ালে চলে যাবেন কাবরেরা!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৬৫ পাঠক

তার অধীনে প্রথম দফায় মোট ৮টি ম্যাচ খেলেছে বাংলাদেশ দল। যেখানে জয় মাত্র একটিতে, ড্র দুটি এবং বাকি পাঁচটিতে হার।  

এমন পারফরম্যান্সের পরও গত বছর ডিসেম্বরে লাল-সবুজের জার্সিধারীদের দায়িত্ব তার কাঁধে তুলে দেয় বাফুফে। দ্বিতীয় দফা বাংলাদেশের কোচিংয়ের দায়িত্ব নিয়ে অবশ্য সফল কাবরেরা। তার অধীনে এখন পর্যন্ত ১৩টি ম্যাচ খেলেছে বাংলাদেশ দল; যেখানে ৫টি জয়ের বিপরীতে হার ৪টি এবংবাকি ৪টিতে ড্র। এ সময়ে শক্তিশালী লেবানন, আফগানিস্তানের বিপক্ষে জয়ের সমান ড্র, মালদ্বীপকে হারিয়েছে বাংলাদেশ।

দ্বিতীয় দফায় ভালো ফলাফলের কারণে কাবরেরাকে ধরে রাখাতে চায় বাফুফে। এ বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত কাবরেরার সঙ্গে বাফুফের চুক্তি রয়েছে। নতুন বছরের আগে চুক্তি নবায়ন করে দেশে ফিরে ছুটি কাটাতে চাইছেন স্প্যানিশ কোচ। তবে বেতন চেয়েছেন আগের চেয়ে দ্বিগুণ! সেটি মাসিক ১৫ হাজার ডলারের মতো। বর্তমান চুক্তি অনুযায়ী তিনি পাচ্ছেন ৮ হাজার ডলার। এছাড়া আবাসনসহ অন্য সুবিধা তো আছেই।

এদিকে জাতীয় দলের ম্যাচ না থাকায় অবসর সময়ে প্রিমিয়ার লিগের বিভিন্ন ক্লাব ঘুরে দেখছেন কাবরেরা। কথা বলছেন জাতীয় দলের খেলোয়াড়দের সঙ্গে। আগামী বছরের মার্চে বিশ্বকাপ বাছাইয়ের গ্রুপ পর্যায়ে ফিলিস্তিনের বিপক্ষে ম্যাচ খেলবে বাংলাদেশ। সেই ম্যাচের আগে খেলোয়াড়দের যথাসম্ভব উজ্জীবিত রাখতেই ক্লাবগুলো ভ্রমণ করছেন তিনি। খেলোয়াড়রা যেন ম্যাচের আগে নিজেদের ফিট রাখেন, সেটাও অন্যতম উদ্দেশ্য।

তবে নতুন বছরে কাবরেরা বাংলাদেশ দলে থাকবেন কিনা এ নিয়ে বাফুফের সঙ্গে চলছে দর কষাকষি। এ বিষয়ে জাতীয় টিমস কমিটির চেয়ারম্যান ও বাফুফের অন্যতম সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ বলেন, ‘কাবরেরা নতুন করে চুক্তির জন্য বেশি বেতন চেয়েছেন। এখন আমরা নতুন চুক্তির জন্য তার সঙ্গে কথা বলছি, আলোচনা চলছে। কোচের সঙ্গে কথা বলে একটা সিদ্ধান্তে আসতে পারবো বলে আশাবাদী। আমরা চাই কোচ থাকুক। তার অধীনে বাংলাদেশ ভালো করছে। ’

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD