যে কারণে আইপিএলের মাঝপথে দেশে ফিরলেন মোস্তাফিজ যে কারণে আইপিএলের মাঝপথে দেশে ফিরলেন মোস্তাফিজ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

যে কারণে আইপিএলের মাঝপথে দেশে ফিরলেন মোস্তাফিজ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ২৬ পাঠক

নিজেদের পরবর্তী ম্যাচে আগামী শুক্রবার (৫ এপ্রিল) সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে চেন্নাই। কিন্তু ভিসা প্রক্রিয়া শেষে মোস্তাফিজ পাসপোর্ট ফেরত পাবেন রোববার কিংবা সোমবারে। এমনটা হলে সোমবার (৮ এপ্রিল) কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষেও খেলা হবে না মোস্তাফিজের।

আগামী জুনে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ ও যুক্তরাষ্ট্রে বসবে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। সেখানে যাওয়ার উদ্দেশে ভিসা প্রক্রিয়ার কাজ শুরু করেছেন মোস্তাফিজ। এ নিয়ে বিসিবির ক্রিকেট অপারশন্স চেয়ারম্যান জালাল ইউনুস আজ সংবাদমাধ্যমকে বলেন, ‘আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের ভিসা আবেদন করতে গতকাল (২ এপ্রিল) ভারত থেকে দেশে এসেছে মোস্তাফিজ। আগামীকাল (৪ এপ্রিল) যুক্তরাষ্ট্রের দূতাবাসে আঙুলের ছাপ দিতে যাবে সে এবং পরে ভারতে ফিরে চেন্নাইয়ে যোগ দেবে। ‘

এবারের আইপিএলে এখন পর্যন্ত চেন্নাইয়ের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন মোস্তাফিজ। তিন ম্যাচে তিনি ৭ উইকেট নিয়ে আছেন উইকেট শিকারের তালিকার শীর্ষে। চেন্নাইয়ের হয়ে অভিষেকেই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ২৯ রানে ৪ উইকেট নিয়ে নির্বাচিত হয়েছিলেন ম্যাচসেরা। পরের ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে ৩০ রানে ২ উইকেট নিয়ে চেন্নাইয়ের জয়ে ভূমিকা রাখেন তিনি। তবে তৃতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৪ ওভারে ১ উইকেট পেলেও খরচ করে ফেলেন ৪৭ রান।

চেন্নাই অবশ্য এবার এপ্রিলের শেষ পর্যন্তই মোস্তাফিজকে পাবে। কারণ ৩ মে থেকে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এই সিরিজ শুরুর আগেই দেশে ফিরবেন মোস্তাফিজ। বিসিবি তাকে এনওসি দিয়েছে ৩০ এপ্রিল পর্যন্ত।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD